সাত ঘোড়ার রথে আসবেন বর, কনে থাকবেন কাঁচের রাজকীয় মণ্ডপে

গোলাপী শহর জয়পুরের সিক্স সেন্সেস ফোর্ট এ বলিউড এর সেলেব জুটি দাম্পত্যে বাঁধা পড়ছেন বুধবার। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ এর বিয়ে ঘিরে এক রূপকথার মৌতাত সৃষ্টি হয়েছে বলিউডে। সোমবার রাতে ভিকি এবং ক্যাটরিনা সপরিবারে পৌঁছেছেন জয়পুরে। আস্তানা, বাড়ওয়ারার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল। এখানেই বসবে ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর। রাজকীয় এক কাঁচের তৈরি মণ্ডপ তৈরি করা হয়েছে এখানে। পাঞ্জাবি তনয় ভিকি বিয়ে করতে আসবেন সাত ঘোড়ায় টানা রথে করে। তার আগে আজ মেহেন্দি হবে, হবে সংগীতও। সিক্স সেন্সেস ফোর্ট এ পৌঁছে গেছে মুম্বাই এর ১০০টি সেরা খাদ্য পরিবেশক কোম্পানি। কর্ণাটক থেকে উড়িয়ে আনা হয়েছে খাদ্য সম্ভার।

কোভিড বিধির জন্য আমন্ত্রিতের সংখ্যা ১২০’র বেশি করা যায়নি। ভিকি যেহেতু পাঞ্জাবি তাই খাদ্য তালিকায় ছোলে বাটুরা থেকে আরম্ভ করে কড়াই চিকেন সব থাকছে। থাকছে কন্টিনেন্টাল ও চীনা খাবারও। নিরামিষাশীদের জন্য দক্ষিণ ভারতীয় স্টাইল এ ইডলি, দোসা, উপপম্মও থাকছে। পরে বলিউডে একটি পার্টি দেবেন ভিকি এবং ক্যাটরিনা সহকর্মীদের জন্য। ভিকি-ক্যাট এর রেজেস্ট্রি বিয়ে মুম্বাইতে হয়ে গেছে। বিয়ের পর তাঁরা মুম্বাইয়ে মাসিক আট লক্ষ টাকা ভাড়ার ফ্ল্যাট এ থাকবেন। এই ফ্ল্যাট এর জন্যে দেড় কোটি টাকা এডভান্সও দেয়া হয়ে গেছে।

আজ রানথমবর দুর্গে গনেশ মন্দিরে পুজো দিয়ে ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ের উৎসব শুরু করবেন। একটি ওটিটি প্লাটফর্ম এই বিয়ের সত্ব ১০০ কোটি টাকায় কিনে নিয়েছে গুঞ্জন, তাই মণ্ডপে ঢুকতে পারবেন না সাংবাদিক, চিত্র সাংবাদিকরা। বাইরে থেকে ছবি তুলে তাদের দুধের স্বাদ ঘোলে মেটাতে হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *