সাগরপাড়ে ‘পুষ্পা’র গানে তাক লাগালেন বনি-কৌশানি (ভিডিও)

মুক্তির পরই ঝড় তুলেছে ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। মানুষের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে পুষ্পার ডায়লগ। এমনকি পুষ্পার গানে আল্লুর নাচ সবার নজর কেড়েছে। আট থেকে আশি সবাই-ই পুষ্পার মতো করে নেচে ভিডিও বানাতে ব্যস্ত। এবার সেই তালিকায় যোগ হলেন টালিউডের তারকা প্রেমিকযুগল বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। আরটিভি

আল্লু অর্জুনের ‘শ্রীভল্লি’ গানে নাচলেন এই দুই তারকা। তাদের সঙ্গ দিয়েছে বন্ধুরা। মন্দারমণির সমুদ্রসৈকতে এই গানে নেচেছেন তারা। বোঝাই যাচ্ছে সরস্বতী পূজার ছুটিতে একটু হাওয়া বদল করতে সমুদ্রে গিয়েছেন এই জুটি। সেখানেই ‘পুষ্পা’ ট্রেন্ডে গা ভাসালেন তারা।

আল্লু অর্জুনকে নকল করতে গিয়ে পায়ের স্লিপারও খুললেন বনি-কৌশানিরা; যা দেখে তাদের ভক্তরাও ভীষণ খুশি। সেই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বনি।

প্রসঙ্গত, ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার নাম ভূমিকায় আছেন ‘আইকন স্টার’ খ্যাত তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়াও আছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচেছেন সামান্থা রুথ প্রভু।

মূল্যবান লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্প। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির তৃতীয় দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করে নতুন রেকর্ড গড়েছে ‘পুষ্পা : দ্য রাইজ’। দুই পর্বে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এবার অপেক্ষা দ্বিতীয় পর্বের।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *