”লন্ডন এক্সপ্রেস’ বাস থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১

চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন পটিয়া বাইপাস এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৯১ লক্ষ টাকা মূল্যের ১৮,২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; এই সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩১৬০) জব্দ করা হয়।

[৩] রোববার (২৪ জানুয়ারি ) র‌্যাব-৭ চট্টগ্রাম, গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে, মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে ঢাকার যাওয়ার পথে জেলার পটিয়া থানাধীন পটিয়া বাইপাস সড়কের পাশে হাম কনভেনশন সেন্টারের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করে। এ ব্যাপারে র‌্যাব-৭ চট্টগ্রাম

[৪] সহকারী পরিচালক (মিডিয়া) মো নূরুল আবছার বলেন, ‘‘লন্ডন এক্সপ্রেস” এর একটি বাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে উক্ত বাসটিকে তল্লাশি করাকালীন চালক সুকৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা চালক মোঃ বাদশা মিয়া (৩৮), পিতা- মৃত হাশেম মিয়া, সাং- তাঁতখানা, আওলাদ বেপারী বাড়ী, ০৮নং ওয়ার্ড, থানা- সিদ্দিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে আটক করে।
[১]করোনায় ক্ষতিগ্রস্থদের সহায়তায় অনলাইনে ‘প্রত্যর্পণ’ স্বল্পদৈর্ঘ্য ≣ [১]জাফরুল্লাহ চৌধুরীর মতে, এখনই রাজধানীকে লকডাউন করা ভুল হবে, আতঙ্ক ছড়াবে বেশি ≣ কাশ্মীরে গুলিতে ৭ স্বাধীনতাকামীসহ নিহত ৮

[৫] আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্তমতে বাসের ড্রাইভিং সিটের পিছনে এবং সামনের ডেক্সবক্সের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ১৮,২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয় জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজারের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯১ লক্ষ টাকা।

[৬] গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *