‘লক্ষ্মী বম্ব’ অক্ষয়ের ক্যারিয়ারে সবচেয়ে কঠিন কাজ

লক্ষ্মী বম্বে ট্রান্স জেন্ডার চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। সম্প্রতি ছবির নতুন দুটি পোস্টার সামনে আনলেন অভিনেতা। মাথায় লাল টিপ আর লাল শাড়িতে লক্ষ্মী বম্বের ফার্স্ট লুকেই চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। সোমবার ছবির ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির ঘোষণার পাশাপাশি দুটি নতুন পোস্টারও সামনে এনেছেন অক্ষয়।

দক্ষিণের হিট ছবি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক ‘লক্ষ্মী বম্ব’। তবে পরিচালক একই আছেন— রাঘব লরেন্স। তিনিই লক্ষ্মী বম্বের হিন্দি রিমেক করেছেন। ছবিতে অক্ষয়ের সঙ্গে আছেন কিয়ারা আদবানির।

সোমবার ডিজনি প্লাস হটস্টারে লক্ষ্মী বম্ব ছবির সরাসরি ডিজিটাল মুক্তির ঘোষণা দেন অক্ষয় কুমার। এ ছবি অনুষ্ঠানের উপস্থাপক বরুণ ধওয়ানকে তিনি বলেন, ‘ছবিটা আমার পছন্দের হরর কমেডি। আমি ভুলভুলাইয়ার পর সবসময়ই এ রকম একটা ছবি করতে চাইছিলাম। ৩০ বছরের ক্যারিয়ারে মনস্তাত্ত্বিকভাবে এটাই আমার সবচেয়ে কঠিন চরিত্র। আমি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছি, কিন্তু আমি প্রতিদিন এ ছবির সেটে যতটা এক্সাইটেড থাকতাম তেমনটা আগে কখনো হইনি। আমি কোনোদিন এত রিটেকও দিইনি, তাও নিজের ইচ্ছায়। এ ছবি আমাকে জেন্ডার ইকুয়ালিটি সম্পর্কে অনেক বেশি সংবেদনশীল করেছে।’

লক্ষ্মী বম্ব ছবিতে শাড়ি পরেই দেখা যাবে অক্ষয়কে। শাড়ি পরা সম্পর্কে তিনি বলেন, শাড়ি দুর্দান্ত একটা পোশাক, পরার জন্য কারো শারীরিক গঠনের কথাও ভাবতে হয় না। সবাই পরতে পারেন। আমরা প্রতিদিন দেখি মেয়েরা শাড়ি পরে দৌড়ে বাসে-ট্রেনে উঠছেন। কী সুন্দরভাবে তারা সেই শাড়ি ম্যানেজ করছেন। তাদের কুর্ণিশ জানাই। আমার মনে হয় শাড়ির প্রকৃত মূল্য বুঝতে হলে জীবনে সব পুরুষের একবার শাড়ি পরা উচিত।

এ বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল লক্ষ্মী বম্বের। তবে করোনা সংকটে ছবির মুক্তি পিছিয়ে যায়। এবার সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে লক্ষ্মী বম্ব। অক্ষয়ের নিজস্ব প্রযোজনা সংস্থা কেপ অব গুড হোপস, শাবিনা এন্টারটেইনমেন্ট এবং তুষার এন্টারটেইনমেন্ট হাউজ একসঙ্গে ‘লক্ষ্মী বম্ব’-এর প্রযোজনা করছে। ছবির স্ট্রিমিংয়ের তারিখ এখনো জানানো হয়নি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *