রিজভীর স্ত্রী হঠাৎ অসুস্থ, স্কয়ার হাসপাতালে ভর্তি

করোনায় আক্রান্ত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম অসুস্থ হয়ে পড়েছেন। হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে বুধবার (২৮ এপ্রিল) বিকেলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার গণমাধ্যমকে তার অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আরজুমান আরা বেগম স্কয়ার হাসপাতালে ডাক্তার মাহবুব মনসুরের অধীনে চিকিৎসাধীন। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তার এনজিওগ্রাম করার কথা রয়েছে।
[১] জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন গুরুতর আহত ≣ করছি কী আমি, কেমন লাগে… ≣ [১] ইন্দ্রমোহন রাজবংশীর মৃত্যুতে স্পিকারের শোক

উল্লেখ্য, রুহুল কবির রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। অসুস্থ স্বামীর পাশে থেকে দিনরাত সেবা দিয়ে যাচ্ছিলেন আরজুমান আরা। বুধবার তিনি তার স্বামীর সঙ্গে হাসপাতালে থাকাকালে বুকে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে তাকে স্কয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

এদিকে প্রায় দেড়মাস পর করোনামুক্ত হয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন রুহুল কবির রিজভী। স্কয়ার হাসপাতালের আইসিইউ থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। শিগগিরই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে জানিয়েছেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *