রাস্তায় খেলার সময় শিশুর ওপর আছড়ে পড়ল বিমান!

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে রাস্তায় মায়ের সঙ্গে খেলা করার সময় চার বছরের শিশু টেইলর বিশপের ওপর একটি ছোট বিমান আছড়ে পড়ে বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় ওই শিশুসহ এক আরোহী ও বিমানের পাইলট নিহত হয়েছেন।

স্থানীয় সময় সোমবার বিচক্র্যাফট বোনানজা বিমানটি পেমব্রোক পাইন্সের নর্থ পেরি বিমানবন্দর থেকে উড়ে ফিরে আসার সময় বিধ্বস্ত হয়।

দুর্ঘটনায় শিশুটির মা মেগান বিশপকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাস্তায় ওই শিশুটি তার মায়ের সঙ্গে ছোট খেলনা গাড়ি নিয়ে খেলা করছিল।
স্থানীয় দমকল বিভাগের প্রধান মার্সেল রোদ্রিগেজ গণমাধ্যমকে বলেন, সম্ভবত কারিগরি ত্রুটির কারণে বিমানটি বিধ্বস্ত হয়েছে। মার্কিন কেন্দ্রীয় বিমান প্রশাসন দুর্ঘটনাটি নিয়ে এরই মধ্যে তদন্তে নেমেছে।
লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকচাপায় মা-ছেলের মৃত্যু ≣ আ.লীগ কাউন্সিলর প্রার্থীর প্রার্থিতা বাতিল চেয়ে নির্বাচন কমিশনকে অভিযোগ তাবিথ আউয়ালের ≣ এবার ভারতীয় ব্যাটসম্যানের উদ্ভট রান-আউট

প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিমানটি রাস্তায় পড়ে দ্বিখণ্ডিত হয়ে তাতে আগুন ধরে যায়। আমরা বোমা বিস্ফোরণের মতো শব্দ শুনে বাইরে গেলাম। দেখি সব কিছুতে আগুন ধরে গেছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *