যেমন আছেন শাবনূর

বিনোদন ৮ জানুয়ারি ২০২২, শনিবার

করোনা আক্রান্ত ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূর এখন আগের থেকে ভালো আছেন। হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি ৩১শে ডিসেম্বর। আগের থেকে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। যদিও এখনো তার কাশি আছে। মাঝেমধ্যে জ্বরও আসছে। শারীরিকভাবেও দুর্বল তিনি। মূলত একমাত্র ছেলে আইজান নেহানের জন্যই হাসপাতাল ছেড়েছেন শাবনূর।  আইজানও করোনায় আক্রান্ত। বাসায় অসুস্থ ছেলেকে রেখে হাসপাতালে মন টিকছিল না শাবনূরের।

তাই হাসপাতাল থেকে বাসায় ফিরে আসেন। শাবনূরের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি গেল বছরের ডিসেম্বরের ২৮ তারিখ জানা যায়। অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে তার চিকিৎসা চলছিল। শাবনূর নিজের এখনকার পরিস্থিতি নিয়ে বলেন, আগের থেকে ভালো লাগছে। অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে উপসর্গ আছে এখনো। শারীরিকভাবেও দুর্বল। হাসপাতালে  থাকতে পারলে ভালো হতো। কিন্তু আইজানের জন্য বাসায় চলে এসেছি। চিকিৎসকেরাও বলেছিলেন কদিন হাসপাতালে থাকতে। কিন্তু ছেলেটা আমার
অসুস্থ। বাসায় এখন মা-ছেলে দুইজন দুই রুমে আইসোলেশনে আছি। ২৯শে ডিসেম্বর ছিল শাবনূরের ছেলে আইজান নেহানের জন্মদিন। সেদিন করোনা আক্রান্ত শাবনূর ছিলেন হাসপাতালের বিছানায়। আর করোনা আক্রান্ত ছেলে বাসায়। এ নিয়ে ফেসবুকে শাবনূর লিখেছিলেন, ছেলের জন্মদিনে হাসপাতালে থাকায় আমি তার পাশে থাকতে পারিনি। সবার কাছে আমার বিনীত অনুরোধ, আপনারা আইজানের জন্য দোয়া করবেন, আল্লাহ্‌পাক যেন আমার নয়নের মণিকে শিগগিরই সুস্থ করে দেন। প্রসঙ্গত পাঁচ দিন ধরে পিঠের ব্যথায় ভুগে গত ২৭শে ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে এক্স-রে করাতে যান শাবনূর। করোনাসহ আরও বেশকিছু পরীক্ষাও করান তিনি। হাসপাতালের কাজ শেষে নিজে গাড়ি চালিয়ে সিডনির বাসায় ফেরেন। বাসায় ঢুকতেই হাসপাতাল থেকে জানানো হয়, তিনি করোনায় আক্রান্ত। এরপর ২৭শে ডিসেম্বর আইসোলেশনে চলে যান শাবনূর। পরদিন শ্বাসকষ্ট শুরু হলে ২৯শে ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *