মৎস্য অধিদপ্তরের ১৪-২০ গ্রেডের নিয়োগ পরীক্ষা স্থগিত

মৎস্য অধিদপ্তরের ১৪-২০ গ্রেডের নিয়োগ পরীক্ষা স্থগিত
ছবি: মধুমতি ব্যাংকের ওয়েবসাইট থেকে নেওয়া

দেশে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় বিভিন্ন নিয়োগ পরীক্ষা স্থগিত হচ্ছে। ইতিমধ্যে বিভিন্ন প্রতিষ্ঠান নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে। এ ধারাবাহিকতায় এবার মৎস্য অধিদপ্তর ১৪-২০ গ্রেডের সাত ধরনের পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে।

মৎস্য অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাতে ১৪-২০ গ্রেডের লিখিত পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে।

এসব পদের লিখিত পরীক্ষা আগামী ৪ ও ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নতুন তারিখ ও সময় পরে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উল্লেখ্য, মৎস্য অধিদপ্তরের এসব গ্রেডের এমসিকিউ পরীক্ষা গত ১৭ ও ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছিল ৪ ও ১১ ফেব্রুয়ারি।বিজ্ঞাপন

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আরও কয়েকটি প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি), ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমইএফ), কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড (সিপিজিসিবিএল), বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) ও দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসব নিয়োগ পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে, তা জানানো হয়নি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *