মিথ্যা তথ্য দিয়ে আল-জাজিরা গ্রহণযোগ্যতা হারিয়েছে, নেতাকর্মীরাই শেখ হাসিনার বডিগার্ড: পররাষ্ট্রমন্ত্রী

শনিবার (৬ ফেব্রুয়ারি) বেলা পৌঁনে ১২টার দিকে আর্মি স্টেডিয়ামে মুজিব শতবর্ষে এক্সিম ব্যাংক আয়োজিত অনুষ্ঠান থেকে বের হবার পর পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন সাংবাদিকদের একথা বলেন। ডিবিসি ও যমুনা টিভি

[৩] তিনি বলেন, প্রযুক্তির উৎকর্ষতায় বানোয়াট-প্রবণতা বেড়েছে। একসাথে ছবি থাকলেই কেউ দেহরক্ষী হয় না। আল জাজিরা বন্ধ করার দরকার নেই, মানুষ বুঝেছে তারা বানোয়াট তথ্য প্রচার করেছে। আগেও তারা ভুল তথ্য প্রচার করেছে। সরকার আরও যাচাই করবে আল জাজিরার বিষয়ে।

[৪] তিনি বলেন, বাংলাদেশে বিভিন্ন অপরাধ নানা মাধ্যমে ফলাও করে প্রচার করা হয়। জেনে যায় সারা বিশ্ব, ক্ষুণ্ন হয় দেশের ভাবমূর্তি। উন্নত দেশগুলোতে কোনো অংশেই অপরাধ কম হয় না, কিন্তু তারা সামাল দিতে পারে।
[১] মহাসড়কে ৭৫৫টি স্পিড ব্রেকার অপসারণ ≣ [১] ঈশ্বরদীতে বাড়ির সামনে বোমা ফেলে যাবার পর এবার কাফনের কাপড় পাঠিয়ে দুই ভাইকে হত্যার হুমকি ≣ [১] প্রকৃত নিয়ন্ত্রণ রোখার নিকটে থাকা বিমান ঘাঁটিতে ৩টি নতুন রানওয়ে বানাচ্ছে চীন

[৫] মিয়ানমার প্রসঙ্গে তিনি বলেন, রাখাইনে সেনারা গিয়েছিলেন পরিদর্শনে। সেনারা অভয় দিয়েছেন সমাধানের। রাখাইন থেকে দেশটিতে বাংলাদেশের রাষ্ট্রদূতকে চিঠি দিয়েছে। মিয়ানমারের সঙ্গে বৈঠক বিষয়ে তিনি বলেন, দু’দেশের বৈঠক স্থগিত। তারা আর কিছু জানায় নি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *