মাকে আনতে গিয়ে বাইক দুর্ঘটনায় জাবি ছাত্রের মৃত্যু

মোটরসাইকেলে করে মাকে আনতে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আল মাহমুদ শাফি মারা গেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ৪৭তম আবর্তনের (দ্বিতীয় বর্ষ) শিক্ষার্থী ছিলেন এবং আল বেরুনী হলে থাকতেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান। তার গ্রামের বাড়ি নাটোরের বাঘাতিপাড়া উপজেলার সোনাপুর গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় মোটরসাইকেল নিয়ে তার মাকে আনতে যাওয়ার সময় নাটোরের বনপাড়ায় গাছের সঙ্গে ধাক্কা লাগে। এরপর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
[১] জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ≣ [১] ভারতের অস্থায়ী শ্রমিক, গরিব, মধ্যবিত্ত ও কৃষকদের জন্য দ্বিতীয় প্যাকেজের পর আজ তৃতীয় প্যাকেজের ঘোষণা করবেন অর্থমন্ত্রী ≣ [১] ভারতে করোনা সুনামির আশঙ্কা করছে মার্কিন স্বাস্থ্য গবেষণা সংস্থা (সিডিডিইপি), আক্রান্ত হতে পারেন ৩০ কোটি মানুষ

এ ঘটনায় তার বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *