ভার্স্কয সমর্থনকারীদের মুসলমান বলার সুযোগ নেই : ডা, এনায়েত উল্লাহ আব্বাসী

ভার্স্কয সমর্থনকারীদের সুন্নীতো দূরে থাক,মুসলমান বলার সুযোগ নেই বলে মন্তব্যে করেছেন এনায়েতুল্লাহ আব্বাসী জৈনপুরী।

আজ রোববার ৮টার দিকে তার অফিসিয়াল ফেসবুক পেইজে বিষয়টি নিয়ে একটি পোস্ট করেন। সেখানে তিনি বলেন, ভার্স্কযের পক্ষে সুন্নীতো দূরে থাক কোন ফাসেক মুসলমানেরও সমর্থন থাকতে পারে না। ব্যারিষ্টার নওফেল যে কথা বলেছে “ভার্স্কয বিরোধীরা বাতিল ফিরকার মানুষ,সুন্নীয়ত বিরোধী মানুষ” তা শুধু হাস্যকর নয় বরং তা পাগলের প্রলাপ।

[১] গৃহকর্মী ধর্ষণের অভিযোগে প্রবাসী গ্রেফতার ≣ ক্যান্সারের চিকিৎসা হবে কেমোথেরাপি ছাড়াই! ≣ রাতে বাড়লেও দিনে কমছে তাপমাত্রা, ঢাকাসহ চার বিভাগে বৃষ্টির সম্ভাবনা

তিনি বলেন,ভার্স্কযের সম্পর্ক শিরকের সাথে আর শিরকের ধারক-বাহক ও সমর্থনকারীদের সুন্নীতো দূরে থাক মুসলমান বলারই সুযোগ নেই।অতত্রব যারা ভার্স্কয বিরোধী তাদেরকে বাতিল ফিরকা ও সুন্নীয়ত বিরোধী বলে মূলত কথিত মন্ত্রী ব্যারিষ্টার নওফেল মুসলমানদের মধ্যে বিষবাষ্প ছড়াতে চাচ্ছে।কিন্তু তার এই ঘৃণিত চক্রান্ত বাংলাদেশের প্রকৃত খাটি সুন্নী জনতা শক্ত হাতে প্রতিহত করবে ইনশাআল্লাহ।

মাওলানা মামুনুল হককে উদ্দেশ্য করে তিনি বলেন, বলব শিরক বিরোধী আন্দোলনে আপনি এগিয়ে চলুন,ইনশাআল্লাহ “তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশ” এর সকল নেতা-কর্মী সর্বাত্মক সহযোগিতা থাকবে আপনাদের পাশে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *