বড় মাকে দেখতে গেলেন এরিক এরশাদ

সোমবার সকালে গুলশানে হোটেল ওয়েস্টিনে গিয়ে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন এরিক এরশাদ।

দলীয় সূত্র জানাচ্ছে, এরিক তাকে দলের নেতৃত্ব নেওয়ার অনুরোধ জানান। সাক্ষাৎকালে রওশন এরশাদ এরিকের লেখাপড়ার খবর নেন। তিনি এরিকের গানের প্রশংসা করেন।

এ সময় এরিকের বড় ভাই সাদ এরশাদ ও তার স্ত্রী মহিমা সাদ এরশাদ উপস্থিত ছিলেন। পারিবারিক বিভিন্ন বিষয়ে তারা আলাপা করেন। সাক্ষাৎ শেষে সাদ ও মহিমা ছোট ভাই এরিককে গাড়ি পর্যন্ত এগিয়ে দেন। এরিকের সঙ্গে ছিলেন এরশাদ ট্রাস্টের আইন উপদেষ্টা অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

জানতে চাইলে বিদিশা এরশাদ আমাদের সময়ডটকমকে বলেন, পরিবারের বন্ধান অনেক বেশি শক্তিশালী। ম্যাডাম সুস্থ হয়ে পার্টির হাল ধরবেন, আমি ওনার সাহায্যকারী হিসেবে সারা দেশের জাপা নেতাকর্মীদের এক করার কাজ করছি। দেশবাসীর কাছে দোয়া চাই, ম্যাডাম যেনো আমার আয়ু নিয়ে বেঁচে থাকুন। আমরা এরশাদ পরিবার। আমাদের সন্তানরা আজ বড়ো হয়েছে। বাবার নাম নিয়ে তারা দেশ ও জনগণের খেদমত করবে।

এরিক জানান, তিনি বড়মা রওশন এরশাদের জন্যে অনেক দোয়া করেন। তার সুস্থতা কামনায় পবিত্র কোরআন খতম দিয়েছেন, সেটি জানিয়ে এরিক বলেন, বড়মা পার্টির দায়িত্ব নিলে দলের পাশাপাশি দেশও উপকৃত হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *