ব্রাহ্মণবাড়িয়ায় ভোটের রাতে টাকা বিতরণকালে চেয়ারম্যান প্রার্থীর ভাই আটক

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনের রাতে টাকা বিতরণকালে হাতেনাতে শেখ মো. এখলাছুর রহমান (৩৬) নামের এক চেয়ারম্যান প্রার্থীর ভাইকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

[৩] মঙ্গলবার (৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের হাবলাউচ্চ গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় এখলাছুর রহমানের কাছে নগদ ৫০হাজার টাকা পাওয়া যায়। এই ঘটনায় ভ্রাম্যমাণ আদালত শেখ এখলাছকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।

[৪] আটক শেখ মো. এখলাছুর ওই এলাকার শেখ মো. মতিউর রহমানের ছেলে এবং সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতিকে স্বতন্ত্র প্রার্থী শেখ মো. মহসিনের ছোট ভাই।

[৫] ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল বাকী।

[৬] মো. আব্দুল্লাহ আল বাকী জানান, বুধবার সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে নিরাপত্তায় ভ্রাম্যমাণ আদালত সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীরা মাঠে কাজ করে যাচ্ছে। নির্বাচনের আগের মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ইউনিয়নের হাবলাউচ্চ গ্রাম থেকে শেখ মো. এখলাছুর রহমান নামের এক ব্যক্তিকে নগদ ৫০হাজার টাকা সহ আটক করা হয়। সেই টাকা তিনি পোলিং এজেন্ট ও ভোটারদের ভোট প্রদানে প্রভাবিত করার জন্য বিতরণ করছিলেন।
[১] ১০ ওভারে ম্যাচ জিতে বিশ্বকাপ মিশন শুরু বাঘীনিদের ≣ [১] ধবল ধোলাই এড়াতে টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা ≣ [১] সিংগাইরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা, আটক এক

[৭] তিনি আরও জানান, আটককৃত ব্যক্তিকে মোবাইল কোর্টের মাধ্যমে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১০ এর ৭১(৩) ধারা অনুসারে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *