ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। রোববার (২১/০২/২০২১ইং) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক মোঃ জিল্লুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। মোঃ সালাউদ্দিন শাহীনকে আহ্বায়ক ও নজরুল আলম নান্নুকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সম্মানিত সদস্যরা হলেন- আশরাফ আলী, মোঃ আলমগীর হোসেন, মোঃ তারু মিয়া সর্দার, মোঃ ফারুক আহমেদ,

মোঃ জসিম উদ্দিন মেম্বার, আইয়ূম খান, এড. রাকিবুল ইসলাম সজিব, আবুল কাশেম সজল, তবিবুর রহমান জীবন, এলু মিয়া সরকার, মোঃ মোর্শেদ আলম রতন, আতিকুল ইসলাম আতিক, আবিদ আলী, নূরে আলম স্বপন, হোসেন মিয়া, মোঃ
[১] মোদীর দীপ জ্বালানোর আহ্বান নিয়ে দুই বলিউড অভিনেত্রীর কটাক্ষ ≣ [১] গার্ড মুছা নিয়ে মুখ খুললেন স্মিথ ≣ খান আসাদ: নারীর প্রতি সহিংসতা আমরা কী ভাষায় বলছি ও লিখছি- তা বিবেচনা গুরুত্বপুর্ণ

জাহাঙ্গীর, গোলাম মোস্তফা, হাসেন মিয়া, মাহফুজ মিয়া, হানিফ মিয়া, নাছির মিয়া, মোঃ খোরশেদ আলম, আবুল খায়ের, কামরুল ইসলাম, মোঃ মানিক মিয়া, মোঃ আব্দুর রহমান, দেলোয়ার হোসেন সরকার, মোঃ আব্দুল মান্নান ও বাবুল মিয়া।

এদিকে নবগঠিত পৌর বিএনপি কমিটিকে কসবা উপজেলা বিএনপির আহ্বায়ক এড. ফখরুদ্দিন আহমদ খান ও সদস্য সচিব মোঃ শরিফুল হক স্বপন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *