ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী নিজস্ব আর্থায়নে দুইটি পিক-আপ ভ্যানের চাবি তুলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ।

মোঃ আব্দুর রাজ্জাক মিয়া  সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ

২৯ গাইবান্ধা ১-সুন্দরগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি ।  আইন শৃঙ্খলা রক্ষার কাজে সুন্দরগঞ্জ থানায় ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী (এমপি) নিজস্ব অর্থায়নে দুইটি পিক-আপ ভ্যান উপহার দিলেন ।

আজ শনিবার সকালে সুন্দরগঞ্জ থানায় এমপি শামিমের সেই উপহারকৃত পিকআপ ভ্যান দুটির শুভ উদ্বোধন করা হয় ।  সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামানের সভাপতিত্বে।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজি লুতফুল হাসান ।  উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা  সাকিল আহমেদ।  উদ্বোধন কালে ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি বলেন, ১৫ টি ইউনিয়ন নিয়ে গঠিত সুন্দরগঞ্জ উপজেলা ।

এর মধ্যে পাঁচটি ইউনিয়ন চরঞ্চল যোগাযোগ ব্যবস্থা অনেকটাই খারাপ ।  থানায় মাত্র একটি পিকআপ থাকায় পুলিশ প্রশাসন চরঞ্চলে আইন শৃঙ্খলা রক্ষার কাজে সঠিক সময়ে পৌঁছাতে পারেন না । সেই সুযোগ অপরাধীগণ কাজে লাগিয়ে বিভিন্ন ধরনের অপকর্ম করতে থাকেন ।  এমনকি বন্যা মৌসুমে চরাঞ্চল গুলিতে নৌ ডাকাটিসহ বন্যা কবলিত মানুষের ঘর বাড়ি ডাকাটি করে থাকেন দুর্বৃত্তরা ।

এ থানায় দুইটি পুলিশ তদন্ত কেন্দ্রসহ থানায় মাত্র একটি পুলিশ পিকআপ ভ্যান রয়েছে ।  ফলে পুলিশ ঐ সকল এলাকায় ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই পৌঁছাতে পারেন না ।  সাধারণ জনগণের নিরাপত্তার সার্থে আইন শৃঙ্খলা বাহিনীর টহল নজরদারি বৃদ্ধির জন্য থানা পুলিশকে দুইটি পিকআপ ভ্যান, নিজস্ব অর্থায়নে উপহার দিলেন ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি ।

থানা সুত্রে জানা যায়, উদ্বোধনকৃত এমপির দেয়া পিকআপ দুটি আইন শৃঙ্খলা রক্ষার কাজে একটি পিক-আপ বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্র ব্যবহার করা হবে ।  অন্যটি সুন্দরগঞ্জ থানায় ব্যবহার করা হবে ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *