ব্যারিষ্টার মওদুদের লাশ আসছে আজ কাল ,দাফন

সাবেক প্রধানমন্ত্রী ও উপরাষ্ট্রপতি এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য বরেণ্য আইনজীবি ব্যারিস্টার মওদুদ আহমদের লাশ সিঙ্গাপুর থেকে আজ দেশে আসছে।

[৩] বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বিকেল ৫ টা ৪৫ মিনিটে সিঙ্গাপুর থেকে দেশে এসে পৌঁছাবে। হাইকোর্ট প্রাঙ্গণ সকাল ১০ টায় ও ১১ টায় নয়াপল্টনে শুক্রবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জানাজা হবে।

[৪] পরে মওদুদ আহমদের কফিন হেলিকপ্টার যোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জে তার গ্রামের বাড়িতে নিয়ে আনা হবে।
ইভিএম আর্শীবাদ, ইভিএম অভিশাপ : কার জন্য? ≣ অভিযোগ দেওয়া হলেও কার্যকর ব্যবস্থা নিচ্ছে না ইসি, বললেন ইশরাক ≣ [১] হাইড্রোক্সিক্লোরোকুইন ব্যবহারে সতর্ক করল মার্কিন এফডিএ

[৫] এখানে বাদ জুমা কবিরহাট সরকারি কলেজ প্রাঙ্গনে জানাজা অনুষ্ঠিত হবে এবং বাদ আসর বসুরহাট সরকারি মুজিব কলেজ প্রাঙ্গনে জানাজা শেষে বাড়ীর দরজায় আরেক দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশে তার লাশ দাফন করা হবে।

[৬] এদিকে তার মৃত্যুতে আজ সারা দেশে শোক পালন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। মওদুদ আহমদের একান্ত সহকারী মোমিনুর রহমান সুজন বলেন, বৃহস্পতিবার (আজ) সন্ধ্যায় স্যারের (মওদুদ আহমদ) লাশ দেশে পৌঁছাবে।

[৭] বিমানবন্দর থেকে লাশ নিয়ে যাওয়া হবে গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘরে। শুক্রবার সকালে ঢাকার হাইকোর্ট প্রাঙ্গণে ও বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুদফা জানাজা হবে।

[৮] সুজন বলেন, স্পিকারের অনুমতি সাপেক্ষে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় আরেক দফা জানাজা হতে পারে সাবেক এ সংসদ সদস্যের। নয়াপল্টনে জানাজা শেষে অ্যাম্বুলেন্সে মওদুদ আহমদের কফিন নিয়ে যাওয়া হবে নোয়াখালীর কোম্পানীগঞ্জে তার গ্রামের বাড়িতে।

[৯] সেখানে বাদ জুমা কবিরহাট সরকারি কলেজ ও বাদ আসর বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে জানাজা হবে। এরপর নিজের বাড়ির আঙিনায় আরেক দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশে মওদুদ আহমদের লাশ দাফন করা হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *