বোকাবাক্সে ঈদ আয়োজন

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের আনন্দ খানিক বাড়িয়ে তুলতে করোনা সংকটের মধ্যেও এবার টিভি চ্যানেলগুলো নানা আয়োজনে সাজিয়েছে তাদের অনুষ্ঠানমালা। এবার ঈদুল আজহায় বোকাবাক্সের কিছু ঈদ আয়োজন এক নজরে দেখা যাক—

সাতদিনে ৭ চলচ্চিত্র

করোনার এ সময় ঈদের আনন্দকে আরেকটু প্রাণবন্ত করে তুলতে চ্যানেল আইতে সাত দিনব্যাপী প্রচারিত হবে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সাতটি চলচ্চিত্র। চলচ্চিত্রগুলো দেখানো হবে প্রতিদিন সকাল ১০টা ১৫ মিনিটে। ঈদের দিন মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’, ঈদের দ্বিতীয় দিন নতুন ছবি ‘হলুদবনি’, তৃতীয় দিন ‘পিঁপড়া বিদ্যা’, চতুর্থ দিন ‘ব্যাচেলর’, পঞ্চম দিন ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ষষ্ঠ দিন নতুন ছবি ‘মাটির প্রজার দেশে’ ও ঈদের সপ্তম দিন ‘মেড ইন বাংলাদেশ’ প্রচার হবে।

গানে গানে ঈদ আনন্দ

ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত বেলা ১১টায় বৈশাখী টিভিতে প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন বৈশাখী টিভির প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মান। প্যানেল প্রযোজকের দায়িত্ব পালন করেছেন মামুন আব্দুল্লাহ ও রবিউল হাসান সুজন। বিভিন্ন পর্ব উপস্থাপনা করেছেন সানজিদা তন্বী, আফরিন অথৈ, তাসনুভা মোহনা, অনন্যা প্রীতি, উপমা ও তাসনিমা অর্কি। ঈদের দিন গান গাইবেন—কণ্ঠশিল্পী ফকির শাহাবুদ্দীন ও বিন্দু কনা, দ্বিতীয় দিন খুরশিদ আলম ও চম্পা বনিক, তৃতীয় দিন বাদশা বুলবুল ও ডলি সায়ন্তনী, চতুর্থ দিন আগুন ও প্রিয়াংকা বিশ্বাস, পঞ্চম দিন কণ্ঠশিল্পী সালমা, ষষ্ঠ দিন রিংকু ও এলিজা পুতুল ও সপ্তম দিন নদী, মুহিন ও ইয়াসমিন লাবণ্য।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *