বরগুনার আমতলীতে পর্নোগ্রাফি আইনে প্রবাসী স্ত্রীর মামলা, গ্রেপ্তার দুই

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের গুরুদল গ্রামের প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের জননীর দায়েরকৃত পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[৩] গ্রেপ্তারকৃতরা একই গ্রামের আবদুর রাজ্জাক প্যাদা লিমন (৩৫) ও মোঃ মিঠু চৌকিদার (৩১)। শনিবার (২১ জানুয়ারি) দুপুরে তাদের আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

[৪] এঘটনায় জড়িত থাকায় অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে সামাজিক ও মানসিকভাবে মর্যাদাহানি করার অপরাধ আইনে মামলা দায়ের করেন।

[৪] প্রবাসী স্ত্রীর দায়েরকৃত মামলা সূত্রে যানা যায়, ভোক্তভুগী প্রবাসীর স্ত্রীকে আসামিরা বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসতো। তিনি রাজি না হওয়ায় তার নগ্ন ছবি ও ভিডিও কলে কথা বলতে চায়। বিভিন্ন কলা কৌশলে এক পর্যায়ে অর্ধনগ্ন হয়ে ভিডিও কলে কথা বলতে বাধ্য হন। এরপর আসামিরা শারীরিক সম্পর্কের জন্য কুপ্রস্তাব দেয়। রাজি না হলে স্কিনশর্টগুলো আসামিরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করতে থাকে। গত ২১/১১/২০২১ ইং তারিখ মামলার ১নং ও অন্যান্য আসামিদের সহযোগীতায় পরস্পর যোগসাজশে তাদের ব্যবহৃত মুঠোফোন থেকে বাদীর নগ্ন ছবি এলাকার বিভিন্ন লোকজনের মুঠোফোনে সরবরাহ করে সামাজিক ও ব্যক্তি মর্যাদাহানি করে।

[৫] আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, হলদিয়ার প্রবাসী নারীর পর্নোগ্রাফি আইনে মামলায় ২ আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরগুনা জেলহাজতে পাঠানো হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *