ফের ঘরবন্দি শশী

দেশের সাধারণ ছুটি শেষে এরইমধ্যে শুটিং শুরু হয়েছে। শুটিং শুরু করেছিলেন টিভি’র প্রিয়মুখ শারমিন জোহা শশীও। কিন্তু শুটিং করেও আবার বন্ধ করতে হলো এ অভিনেত্রীকে। গেল ৮ই জুলাই আরটিভি’র প্রচার চলতি মুসাফির রনির ‘তোলপাড়’- শিরোনামের একটি ধারবাহিক নাটকের মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। এটিতে তিনি নতুন করে কাজ শুরু করেছেন বলে জানান। খুব শিগগির তার অভিনীত পর্ব প্রচারে আসবে। এটি ছাড়াও নির্মাতা বর্ণনাথের ‘সেকেন্ড চেয়ারম্যান’ শিরোনামের একটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। শশী বলেন, ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে আমি শুটিং শুরু করেছি।

খুব সতকর্তা অবলম্বন করেই শুটিং হয়েছে। কিন্তু আবারো ঘরবন্দি হতে হলো আমাকে। কারণ আমার বাসা মিরপুর। আর এই এলাকায় লকডাউন চলছে। তাই শুটিং করা যাচ্ছে না। পরিস্থিতি ভালো হলে পুনরায় কাজ শুরু করবো। এই সময়ে স্বাস্থ্যবিধি মিনে শুটিং কতটা নিরাপদ? উত্তরে শশী বলেন, শুটিংয়ে অনেক মানুষ থাকে। কিন্তু এই সময়ে সব মানুষ একসঙ্গে শুটিং করছে না। যার যখন প্রয়োজন সে ঠিক সেই সময়ে
স্পটে থাকছেন। এছাড়া আমরা প্রত্যেকে নিজের সেফটি নিয়েই কাজ করছি। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য নির্মাতারা গল্প ও চরিত্রেও পরিবর্তন করছেন। শশী দীর্ঘ সময় টিভি নাটকে অভিনয় করছেন। তার শুরুর দিক এবং এই সময়ে অনেক ব্যবধান রয়েছে বলে তিনি মন্তব্যও করেন। এ বিষয়ে তিনি বলেন, আমি যখন টিভি নাটকে অভিনয় শুরু করি তখন একটি এক ঘণ্টার নাটক শেষ করতে তিনদিন সময় লাগতো। এখন দুই থেকে একদিনেই শেষ করা হয় এক ঘণ্টার নাটকের শুটিং। ফলে নাটকের মান কমে যাচ্ছে। এরমধ্যে হয়তো দু’-একটি নাটক ভালো হচ্ছে। তবে সেটির সংখ্যা খুব বেশি বলা যাবে না। কোহিনূর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রে অভিনয় করে দারুণ দর্শকপ্রিয়তা লাভ করেন ছোট পর্দার এই অভিনেত্রী। কিন্তু এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। তবে অনেকগুলো ছবির প্রস্তাব পেয়েছেন বলে জানান। নতুন চলচ্চিত্রে দেখা না যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমার কাছে প্রায়ই চলচ্চিত্রের  প্রস্তাব আসে। কিন্তু সেগুলোর কোনোটির গল্প, কোনোটির পরিচালক পছন্দ না হওয়ায় কাজ করা হয় না। অর্থাৎ ব্যাটে-বলে মিলছে না বলেই তা করা হচ্ছে না।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *