ফিলিস্তিনকে ৫০০ মিলিয়ন ডলারের সহায়তা দিবে কাতার

বুধবার দেশটির পররাষ্ট্রমন্ত্রী শেখ মোহাম্মদ বিন আবদুল রহমান আল থানি টুইটারে বলেন, গাজায় ইসরায়েলের বোমা হামলায় অনেক ক্ষয়-ক্ষতি হয়েছে। আমাদের এই অর্থ ফিলিস্তিনিদের ঘর-বাড়ি নির্মাণ ও তাদের জীবন মান উন্নয়নের জন্য ব্যয় করা হবে। রয়টাস

[৩] তিনি আরো বলেন, ফিলিস্তিন একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার আগ পর্যন্ত আমরা আমাদের ভাইদের পাশে থাকবো। সেই সঙ্গে তাদেরকে সার্বিক সহযোগিতা করে যাবো।

[৪] হামাস নিয়ন্ত্রিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসেবে গাজায় ইসরায়েলিদের হামলায় ৬৬ জন শিশুসহ ২৫৪ জন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন প্রায় দুই হাজার। ইসরায়েলের পক্ষ থেকে বলা হয়েছে, গাজায় অন্তত একশ যোদ্ধা নিহত হয়েছে তবে হামাস তার যোদ্ধাদের ক্ষয়ক্ষতির কোন তথ্য প্রকাশ করেনি।
[১] এখন থেকে যুক্তরাজ্যে সব নাগরিকের সপ্তাহে দুইবার করোনা পরীক্ষা করা হবে ≣ [১] চট্টগ্রাম চকবাজার থানার ওসি পদে রদবদল ≣ শনিবার ঢাকার যেসব মার্কেট বন্ধ

[৫] আর ইসরায়েলে দুটি শিশুসহ বার জন নিহত হয়েছে। ইসরায়েলের দাবি গাযা থেকে তার ভূখণ্ড লক্ষ্য করে অন্তত চার হাজার রকেট ছুড়েছে হামাস। এর বিপরীতে ইসরায়েলের বোমারু বিমানের ব্যাপক বোমা বর্ষণে সহস্রাধিক বাড়ি ঘর বিধ্বস্ত হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *