প্রস্তুতি নিয়েই শুটিংয়ে যেতে চাচ্ছি -তমা মির্জা

চিত্রনায়িকা তমা মির্জা। তিনি এখন অনেকটাই ওয়েব মুখী। ‘খাঁচার ভিতর অচিন পাখি’ মুক্তির পর থেকে ওয়েব প্লাটফর্মের কাজ নিয়েই ব্যস্ত হয়ে পড়েছেন। সম্প্রতি নির্মাতা কৌশিক শংকর দাশের পরিচালনায় তার অভিনীত ওয়েব সিরিজ ‘৯ এপ্রিল’ মুক্তি পেয়েছে। আর কিছুদিনের মধ্যেই রায়হান রাফি পরিচালিত ‘জানোয়ার ২’ ছবির শুটিং শুরু করবেন৷ ছবির প্রস্ততি কেমন নিচ্ছেন? তমা মির্জা বলেন, ২ ফেব্রুয়ারি থেকে রিহার্সেল শুরু করেছি। আমাদের সব কিছুই স্ট্যান্ড বাই আছে। পুরোপুরি প্রস্তুতি নিয়েই শুটিংয়ে যেতে চাচ্ছি।

ছবির জন্য ওজনও নাকি কমাচ্ছেন? উত্তরে তমা বলেন, আমি তো এমনিতে শুকনো আছি। আরও শুকাচ্ছি।
৬/৭ কেজি ওজন কমানোর টার্গেট। দেড় মাস ধরে পুরোপুরি ডায়েটে আছি। সালাদ, ভেজিটেবল, চিকেন এগুলোর মধ্যে আছি। সপ্তাহে একদিন শুধু আমার মনের মতো খাওয়া দাওয়া করি। আর ইতোমধ্যে লুক টেস্ট করে ফেলেছি। সব সময় তো রাফির কাজগুলোতে নন গ্লামার থাকি। এবার আমরা একটা ভিন্ন লুক চেষ্টা করছি। যে ভাষায় কথাটা বলবো সেটা একটু চেঞ্জ করা যায় কিনা। টেনশনে আছি।

টিএম রেকর্ডসের ব্যানারে ‘প্রেমের লাড্ডু’ শিরোনামে একটি আইটেম গানে পারফর্ম করেছেন। গানটির ট্রিজার ইতোমধ্যে প্রশংসিত। আপনি ব্যক্তিগতভাবে কেমন সাড়া পাচ্ছেন? এ নায়িকা বলেন, আমার সহকর্মী যারা আছেন তারা প্রশংসা করেছেন। সাধারণ দর্শকরাও খুব সুন্দর সুন্দর মন্তব্য করছেন। খুব টেনশনে ছিলাম আইটেম গার্ল হিসেবে আমাকে মানুষ কীভাবে গ্রহণ করে!কারণ আমি তো একটু ভিন্নধর্মী কাজ করি।

দর্শক আমাকে এভাবে দেখেনি। যদিও তাপস ভাইয়া ও মুন্নি ভাবি বলেছিল, এইটা খুব ভালো একটা কিছু হবে।দর্শক খুব ভালো ভাবে নিবে। সেটাই প্রমাণিত হলো। এর আগে গান বাংলার দুটো গানে পারফর্ম করেছে বাইরের দেশের দুই তারকা, নুসরাত জাহান ও সানি লিওন৷ বেশিরভাগ মানুষ আমার গানটি দেখে বলেছে, আমাদের বাংলাদেশের শিল্পীরাও তাদের সঙ্গে টেক্কা দিয়ে কাজ করতে পারে। এরকম মন্তব্য দেখে খুব ভালো লেগেছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *