পরীমণিকে বারবার রিমান্ড নেওয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন

রবিবার (২৯ আগস্ট) সকালে আইন ও সালিশ কেন্দ্রের পক্ষে অ্যাডভোকেট সৈয়দা নাসরিন এ আবেদন করেন।

[৩] মাদক মামলায় এখন পর্যন্ত মোট তিন দফা রিমান্ডে নেওয়া হয়েছে পরীমণিকে। সর্বশেষ ১৯ আগস্ট শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম পরীমণির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

[৪] এর আগে ১০ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং গত ৫ আগস্ট একই মামলায় পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

[৫] গত ২১ আগস্ট দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে মহানগর হাকিম আশেক ইমামের আদালতে হাজির করা হলে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা তাকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনে তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফা রিমান্ডে পরীমণি ‘গুরুত্বপূর্ণ’ তথ্য দিয়েছেন। তাই এ আসামিকে কারাগারে আটক রাখা প্রয়োজন। জামিনে মুক্তি পেলে পালাতে পারেন। শুনানি শেষে পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

[৬] গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। পরদিন ৫ আগস্ট বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‌্যাব-১।
[১] ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ≣ [১]যার সম্মানে জাপানের কাছে সম্মানিত দেশ, জাপান-বন্ধু ভারতীয় খ্যাত কুষ্টিয়ার রাধা বিনোদ পাল ≣ [১] লকডাউনে উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া

[৭]পরীমণি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এ পর্যন্ত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *