নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে দেশব্যাপী বিএনপির বিক্ষোভ সমাবেশ বৃহস্পতিবার

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির ধর্ষণবিরোধী মানবন্ধনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচির ঘোষণা দেন। বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে মানববন্ধনটি এক পর্যায়ে বিক্ষোভ সমাবেশে পরিণত হয়।

[৪] সমাবেশে বিএনপি মহাসচিব বলেন, ধর্ষণ ও নারী-শিশু নির্যাতনের মতো বিষয়গুলো এই অবৈধ সরকারের ছত্রছায়ায় নিরন্তন বিষয় হয়ে গেছে। শুধু ধর্ষণ বা যৌন নির্যাতন বেড়ে যাওয়া নয়, একই সঙ্গে দেশের আইনশৃঙ্খলার অবনতি হয়েছে এবং দেশ অর্থনৈতিকভাবেও ধ্বংস হয়েছে।

[৫] তিনি বলেন, মা-বোনদের ওপর নির্যাতন সারাদেশে ছড়িয়ে পড়েছে। নারীর শ্লীলতাহানী, নারীর ওপর নির্যাতন এটা এখন এই অবৈধ সরকারের নিয়মিত ব্যবস্থায় পরিণত হয়েছে। আপনারা (সরকার) ব্যর্থ। আপনারা থাকতে এদেশ নিরাপদ নয়। আপনারা পদত্যাগ করুন।
[১] চুয়াডাঙ্গায় করোনা আতঙ্কের মধ্যেও চলছে মাদক বিকিকিনি, বাড়ছে স্বাস্থ্যঝুঁকি ≣ বিএনপি এতো ভোট পেলো কীভাবে? ≣ কার্তিকের সঙ্গে চুম্বন-অন্তরঙ্গ দৃশ্যে সারা (ভিডিও)

[৬] মির্জা ফখরুল বলেন, আমাদের এখন আর চুপ করে বসে থাকার উপায় নেই। আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে এই মহাদানবকে প্রতিহত করতে হবে। করোনা মহামারির শুরু থেকে এই সরকারের ব্যর্থতা আড়াল করতে তারা ভিন্ন দিকে মানুষের চোখ সরিয়ে নিচ্ছে। আমরা বারবার সরকারকে বলেছি কিন্তু সরকার কর্ণপাত করেনি। কারণ এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়।

[৭] তিনি বলেন, মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। আজকে এই দেশে সবচেয়ে অসহায় অবস্থায় আছেন আমাদের মা বোনেরা। প্রতি মুহূর্তে তারা নিজেদের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *