নারায়ণগঞ্জে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাগর সিদ্দিকী নামের ছাত্রদলের এক নেতাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে শহরের মাসদাইরে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের মজলুম মিলনায়তনে এ ঘটনা ঘটে।

হামলার সময় মিলনায়তনে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির শীর্ষ নেতারা ও জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

জানা গেছে, শনিবার ছাত্রদল, যুবদল ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির বৈঠক ছিলো। বৈঠক চলাকালে বিকেল ৪টায় বৈঠকস্থলের বাইরে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির অনুগামীদের সঙ্গে ফতুল্লা থানা ছাত্রদলের বিদ্রোহী কমিটির সমন্বয়ক সাগর সিদ্দিকী ও তার লোকজনদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রনির সঙ্গে থাকা লোকজন সাগর সিদ্দিকীর ওপর হামলা করেন। লাঠিসোটা, রড দিয়ে হামলায় সাগর সিদ্দিকী আহত হন। এ সময়ে দুই পক্ষের মধ্যে তুমুল ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, সদস্য মাসুকুল ইসলাম রাজীব, মহানগর যুবদল নেতা রানা মুজিব দ্রুত সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি জানান, মূলত জেলা বিএনপির সদস্য রিয়াদ চৌধুরী ও সাদেক আগে থেকে পরিকল্পনা করে এখানে লাঠিসোটা নিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের মারতে প্রস্তুত ছিলেন। পরে ছাত্রদলের নেতাকর্মীরা তাদের এ ব্যাপারে জানতে চাইলে হট্টগোল সৃষ্টি হয় আর এসময় হয়তো কোন ঝামেলা হয়ে থাকতে পারে। সেই ঝামেলার মধ্যে পড়েই সাগর আহত হয়েছেন। আমি ফোনে তার খবর নিয়েছি।

এ ব্যাপারে জেলা বিএনপির আহ্বায়ক তৈমূর আলম খন্দকার জানান, বাইরে একদল উচ্ছৃঙ্খল ছেলেপেলে নিজেদের মধ্যে ঝগড়া করেছে। এর সঙ্গে বিএনপির বৈঠকের কোন সম্পর্ক নেই। বড় দলে নেতৃত্বের প্রতিযোগিতা নিয়ে একটু ঝামেলা হয়েছে। তবে যারাই করেছে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *