নতুন কিছু দৃশ্য নিয়ে ফিরছে স্পাইডার-ম্যান

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সাম্প্রতিক ব্যবসাসফল সিনেমা স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম। কভিড-১৯ অতিমারী-পরবর্তী সময়ের হলিউডেরও অন্যতম ব্যবসাসফল সিনেমা এটি। সিনেমাটি এবার নতুন করে থিয়েটারে আনা হচ্ছে। শ্রমিক দিবসের উইকএন্ডে আসছে সিনেমাটি। আগামী ২ সেপ্টেম্বর আসন্ন সিনেমাটির নাম দেয়া হয়েছে স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম-দ্য মোর ফান স্টাফ ভার্সন।

স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম হ্যাশট্যাগ দিয়ে সিনেমাটির টুইটার পেজে লেখা হয়েছে, ‘আপনারা আরো নতুন কিছু চান, এবার সেটা পাবেন। মজার মজার আরো নানা বিষয় নিয়ে সিনেমাটির নতুন সংস্করণ মুক্তি পাবে সেপ্টেম্বরে।’ সিনেমাটি প্রথমে আমেরিকা ও কানাডায় মুক্তি দেয়া হবে। অন্যান্য দেশে মুক্তির ঘোষণাও দ্রুত আসবে বলে জানানো হয়েছে।

পোস্টের সঙ্গে সিনেমার অভিনেতা টম হল্যান্ড, অ্যান্ড্রু গারফিল্ড, টোবি ম্যাগুয়েরের ভিডিও আপলোড করা হয়। তাদের ‘ওয়েব সিবলিংস’ বলা হচ্ছে এবং তারা এখানে দর্শকদের এ নতুন ভার্সন দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছেন। এমনিতে এমন কোনো স্পাইডার-ম্যান ভক্ত নেই যারা সিনেমাটি দেখেনি। কিন্তু নতুন সংযুক্ত এ দৃশ্যগুলোর জন্য তারা আবার থিয়েটারে ফিরবেন বলে আশা করা হচ্ছে। সিনেমাটি বর্তমানে আমেরিকায় তৃতীয় সর্বোচ্চ আয়কারী এবং বিশ্বে ষষ্ঠ অবস্থানে রয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *