ধর্ষণের ঘটনায় বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থাকতে পারে: নাছির

দেশে নারী ও শিশু ধর্ষণের ঘটনা বেড়ে যাওয়ার পেছনে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থাকতে পারে বলে মন্তব্য করেছেন চট্টগাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (১১ অক্টোবর) নগরীর ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ‘এ, বি ও সি’ ইউনিট আওয়ামী লীগের পৃথক কার্যকরী কমিটির সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য, সরকারের ভাবমূর্তিকে জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করে তোলার জন্য তারা এ অস্থিরতা সৃষ্টি করছে। দিন যতোই যাচ্ছে তা স্পষ্ট হয়ে উঠছে। ধর্ষণের মতো অপরাধের ঘটনাকে ইস্যু বানিয়ে কারা আন্দোলনের নামে নতুন ষড়যন্ত্রের জাল বুনছে।
[১] দামি উপহার পাঠানোর প্রলোভনে টাকা আত্মসাৎ: ৪ নাইজেরিয়ান নগরিকসহ আটক ৫ ≣ [১] স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে লাইনে লাইনে ভুল ≣ [১] অর্থ সংকটে রাজশাহীর চামড়া ব্যবসায়ীরা

সাবেক সিটি মেয়র বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সংগঠন। জনগণকে সঙ্গে নিয়েই আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে সকল অপকর্মের দাঁতভাঙা জবাব দেবে। তাই তৃণমূলের নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যে কোনো অপকর্ম ষড়যন্ত্র রুখে দিতে দলীয় নির্দেশনা দেয়া মাত্রই আমাদেরকে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনটি ইউনিটের সভায় সংশ্নিষ্ট ইউনিট সভাপতিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বিশেষ আলোচক ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী। সভায় নগর ও ইউনিট আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *