তৃণমূলকে গোছানো এখন আওয়ামী লীগের লক্ষ্য, কমিটিতে বিতর্কিত কাউকে না রাখার নির্দেশনা হাইকমান্ডের

সম্প্রতি যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়। কমিটিগুলোয় বিতর্কিত কর্মকান্ডের সঙ্গে জড়িতদের নাম নেই। তাই দলটির তৃণমূলের কমিটিগুলোতেও যেন বিতর্কিত লোক না আসে এবিষয়ে কড়া নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

[৩] সম্পাদকমন্ড লীর সভায় শেখ হাসিনা বলেন, আমাদের লক্ষ্য তৃণমূল থেকে সংগঠনকে শক্তিশালী করা। তৃণমূলের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর কমিটি পূর্ণাঙ্গ করতে হবে। সেখানে ত্যাগী, সৎ, শিক্ষিত কর্মীদের মূল্যায়ন করতে হবে। কোনোভাবেই যেন বিতর্কিত বা দলছুট লোক না ঢুকতে পারে এবিষয়ে খেয়াল রাখতে হবে।

[৪] সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিভাগীয় নেতাদের নির্দেশনা দিয়েছি, জেলা কমিটিগুলোর বাছ বিচার করে এটা চূড়ান্ত করার জন্য। কিছু জেলা সম্মেলনের প্রস্তুতি চলছে। তবে এখানে যেন কোনো বিতর্কিত লোক না আসে এবিষয়েও নির্দেশনা দেয়া হয়েছে।
[১] কোয়ারেন্টাইন কেন্দ্র হবে শেরেবাংলা স্টেডিয়াম ≣ উন্নয়নশীল দেশগুলোর এখন চ্যালেঞ্জ দরিদ্র জনগোষ্ঠীকে বাঁচিয়ে রাখা ও দেশের সামগ্রিক অর্থনীতিকে চাঙা রাখা ≣ [১] প্রতারনার মামলা স্থগিত চেয়ে হাইকোর্টে ডা.সাবরিনার আবেদন

[৫] সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, আমরা কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত তরুণ-প্রবীণের সমন্বয়ে নেতৃত্ব চাই। দলের প্রতি নিবেদিত, সৎ, দক্ষ, শিক্ষিতদের নিয়ে আসতে চাই। অনৈতিক কর্মকান্ডের জড়িত এমন কেউকে দেখতে চাই না। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা। সেই লক্ষ্য নিয়েই তৃণমূলের সংগঠনগুলো সাজানো হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *