চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসির শরীরেও মিললো করোনার অস্তিত্ব

করোনা ভাইরাসের কারণে মঙ্গলবার (৪ মে) স্থগিত ঘোষণা করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের বাকি অংশ। এর কয়েক ঘন্টা পর জানা গেছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। পিটিআইকে খবরটি নিশ্চিত করেছে আইপিএলের একটি সূত্র।

[৩] এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন চেন্নাইয়ের বোলিং কোচ লক্ষিপতি বালাজি। শোনা গিয়েছিল দলটির প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথও আক্রান্ত হয়েছেন এ ভাইরাসে। এ ছাড়া চেন্নাইয়ের এক বাস পরিচ্ছন্নতা কর্মীর শরীরেও পাওয়া গিয়েছিল করোনার অস্তিত্ব।

[৪] ফলে পুরো দল আইসোলেশনে ঢোকার আগে করোনা পরীক্ষা করানো হয় সকল ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের। তখনই হাসির করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তবে দ্বিতীয়বার পরীক্ষা করার জন্য আবার স্যাম্পল দিলে সেটিও পজিটিভ আসে। পিটিআইকে সেই সূত্রটি জানিয়েছে, হাসির করোনা পরীক্ষা করানো হয়েছিল এবং তার স্যাম্পল পজিটিভ আসে। এরপর আবার করোনা পরীক্ষা করানো হয় তার। কিন্তু সেখানেও পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।
[১] কায়রোতে হাজার বছরের প্রাচীন রাজা রানির মমির শোভাযাত্রা (ভিডিও) ≣ [১] হাত দিয়ে গোল করা অনুশীলন করতেন ম্যারাডোনা, বললেন তারই সতীর্থ ভালদানো ≣ পাটকাঠি ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৫

[৫] এদিকে সর্বপ্রথম কঠোর জৈব সুরক্ষা বলয়ের ফাঁক গলে করোনা ভাইরাস হানা দেয় কলকাতা নাইট রাইডার্স শিবিরে। বরুণ চক্রবর্তী ও সন্দিপ ওয়ারিয়রের শরীরে মেলে এ ভাইরাসের অস্তিত্ব। বাতিল হয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে কলকাতার ম্যাচ। এরপর বালাজি এবং চেন্নাইয়ের প্রধান নির্বাহীর করোনা আক্রান্তের খবর আসে। একই দিনে পাওয়া যায় দিল্লি ক্যাপিটেলসের স্পিনার অমিত মিশ্রা এবং সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার ঋদ্ধিমান সাহার করোনা পজিটিভের খবর। তারপরই স্থগিত করা হয় এবারের আসরের বাকি ম্যাচগুলো

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *