গ্রেনেড হামলা ও রাষ্ট্রীয় মদদে জঙ্গিবাদ শীর্ষক ওয়েবিনার সোমবার

ঢাকা: ২১ আগস্ট গ্রেনেড হামলার উদ্দেশ্য ও প্রধান টার্গেট ছিলেন বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনা। হামলায় শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও গ্রেনেডের আঘাতে আইভি রহমানসহ আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মী প্রাণ হারান।

সেই ভয়াল হামলায় নিহতদের স্মরণে ‘২১ আগস্টের গ্রেনেড হামলা ও রাষ্ট্রীয় মদদে জঙ্গিবাদের উত্থান’ শীর্ষক ওয়েবিনার আয়োজিত হতে যাচ্ছে। আগামী সোমবার (২৪ আগস্ট) সাড়ে রাত ৮টায় ওয়েবিনারটি সরাসরি প্রচারিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

সুভাষ সিংহ রায়ের সঞ্চালনায় আলোচক হিসেবে এতে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আমীর হোসেন আমু, দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার সাক্ষী মেজর (ইঞ্জিনিয়ার) শামসুদ্দিন আহমদ চৌধুরী (অব.) ও প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন।

আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল ছাড়াও অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে বিজয় টিভি, সময় টিভি, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, বিডিনিউজ২৪.কম, বার্তা২৪.কম, সমকাল, যুগান্তর, ইত্তেফাক, সারাবাংলা, ভোরের কাগজ, ঢাকা টাইমস২৪.কম, জাগো নিউজ২৪.কম ও বাংলাদেশ জার্নালের ফেসবুক পাতায়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *