কালিয়াকৈরে প্রধান শিক্ষকের ঘর ভাংচুর

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার দাড়িয়াপুর গ্রামে মঙ্গলবার সকালে প্রতিপক্ষরা হামলা চালিয়ে একজন প্রধান শিক্ষকের বাড়ী ঘর ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

[৩] থানায় দায়ের করা অভিযোগে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার দাড়িয়াপুর গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ হোসেন পৈতৃক সূত্রে মালিক হয়ে নিজ জমিতে টিনশেড ঘর নির্মাণ করেন। মঙ্গলবার সকালে ওই জমির মালিকানা দাবী করে একই এলাকার আবুল কালাম ও মনির হোসেনের নেতৃত্বে একদল লোক লাঠি ও দাড়ালো অস্ত্র নিয়ে ৫টি ঘর ও খুটি ভাংচুর করে এবং মালামাল লুট করে নিয়ে যায়। এসময় তাদের তান্ডবে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ওই প্রধান শিক্ষকের লোকজন হামলা ভাংচুরে বাধা দিলে খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। খবর পেয়ে ভূক্তভোগী শিক্ষক ফিরোজ হোসেন কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেছেন। ক্ষতিগ্রস্থ শিক্ষকের অভিযোগ পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইপক্ষকে শান্ত থাকার নির্দেশ দেন।

[৪] প্রধান শিক্ষক ফিরোজ হোসেন জানান, পৈতৃকভাবে প্রাপ্ত জমিতে টিনের ঘর এবং গাছ লাগিয়ে ভোগ দখল করলেও প্রতিপক্ষ আবুল কালাম ওই জমি দাবি করে আমার ঘর ও খুটি ভাংচুর করে লুটপাট করে নিয়ে যায়।
[১] মামুনুলের স্ত্রী দাবি করা সেই নারীর বাড়ি ফরিদপুরে ≣ আমাদের কী হবে জানি না ≣ [১] অস্ট্রেলিয়ান গ্লেন ম্যাক্সওয়েল ব্যাঙ্গালুরুকে বদলে দিয়েছে, বললেন ইরফান পাঠান

[৫] অভিযুক্ত আবুল কালাম জানান, ওই জমিটি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সকালে আমাদের ঘরগুলো আমরাই ভেঙ্গে ফেলেছি।

[৬] কালিয়াকৈর থানার সহকারী উপ পরির্দশক ইমরান হোসেন জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *