আইসিএমএবির ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের কমিটি নির্বাচিত

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ২০২১ সালের জন্য মো. বখতিয়ার আলম চেয়ারম্যান এবং ড. সৈয়দ আব্দুল্লাহ আল মামুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের এক সভায় তাদের নির্বাচিত করা হয়। সভায় মুহাম্মাদ নজরুল ইসলাম ও মান্নান বেপারি যথাক্রমে সেক্রেটারি ও ট্রেজারার নির্বাচিত হন।

নবনির্বাচিত চেয়ারম্যান মো. বখতিয়ার আলম বহুজাতিক কোম্পানি পারফেট্টি ভ্যান মিল বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের অ্যাসোসিয়েট হেড করপোরেশন ফাইন্যান্স পদে কর্মরত আছেন।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান ড. সৈয়দ আব্দুল্লাহ আল মামুন ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (সিআরআইএসএল) উপপ্রধান নির্বাহী হিসেবে প্রথমবারের মতো বাংলাদেশের প্রথম প্রিমিয়ার রেটিং সংস্থা হিসেবে কাজ করছেন। তিনি উত্তর-পশ্চিম বিদ্যুৎ জেনারেশন কোম্পানি লিমেটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও নিরীক্ষা ও অর্থ কমিটির স্বতন্ত্র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের (আইআইএম) পরিদর্শন অধ্যাপকও।

নবনির্বাচিত সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম বর্তমানে সন্ধানী লাইফ ফাইন্যান্স লিমিটেডের মহাব্যবস্থাপক এবং সিইও পদে কর্মরত আছেন। ট্রেজারার মান্নান বেপারি বর্তমানে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কর্মাস ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট পদে কর্মরত আছেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *