হেফাজতের নতুন কমিটিতে বাদ পড়ছেন মামুনুলসহ জেলবন্দি নেতারা

সোমবার বেলা ১১টায় রাজধানীর খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন এ কমিটি ঘোষণা করার কথা রয়েছে। তবে ঘোষণার আগেই ফাঁস হয়ে যায় নতুন এ কমিটির খসড়া তালিকা। এতে দেখা যায়, কমিটি থেকে বাদ পড়েছেন জেলে বন্দী নেতারা। অবশ্য, ফাঁস হওয়া তালিকা কতটুকু সত্য, সে ব্যাপারে কিছুই বলছেন না সংগঠনটির নেতারা। নয়া দিগন্ত

[৩] হেফাজতে ইসলাম বাংলাদেশের ৩৮ সদস্যবিশিষ্ট নতুন কেন্দ্রীয় এ কমিটিতে রাখা হয়েছে হেফাজতের প্রতিষ্ঠাতা আমীর মরহুম আল্লামা শাহ আহম্মদ শফীর বড় ছেলে মাওলানা ইউছুফসহ নতুন অনেককে।। শোনা যাচ্ছে, পরে এই কমিটির পরিধি আরো বাড়ানো হবে।

[৪] নাম প্রকাশ না করা শর্তে হেফাজতের এক কেন্দ্রীয় নেতা বলেন, বিতর্কিত নেতাদের বাদ দিয়ে কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়েছে। সরাসরি রাজনৈতিক দলের পদে আছেন এমন কাউকে খসড়া কমিটিতে রাখা হয়নি।
[১] ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব ≣ সুপ্রীতি ধর: এই মুভি দেখার পর কেউ আর সংসার করতে চাইবে না! ≣ [১] সরকারের অপরিণামদর্শী নীতির কারণে করোনার টিকা নিয়ে সংকট তৈরি হয়েছে: রাশেদ খান মেনন

[৫] কমিটিতে আল্লামা জুনায়েদ বাবুনগরীকে আমির ও মহাসচিব রাখা হয়েছে মাওলানা নুরুল ইসলাম জিহাদীকে। জিহাদী বিগত বিলুপ্ত কমিটিতেও মহাসচিবের দায়িত্ব পালন করেছেন।

[৬] খসড়া তালিকায় নাম নেই বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক, নাছির উদ্দিন মুনির, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় নেতা জাকারিয়া নোমান ফয়জী, খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, হাসান জামিল, মুফতি হারুন ইজহারসহ নেতাদের। আরো বাদ পড়ছে আল্লামা শাহ আহমদ শফী হত্যা মামলার অভিযুক্ত নেতাদের নাম।

[৭] গত বছরের ১৫ নভেম্বর জুনায়েদ বাবুনগরীকে আমির করে ১৫১ সদস্য বিশিষ্ট হেফাজতের কমিটি ঘোষণা করা হয়। বিশেষ পরিস্থিতির কথা বলে হেফাজত আমীর আল্লামা জুনায়েদ বাবু নগরী চলতি বছরের ২৬ এপ্রিল হেফাজতের এ কমিটির বিলুপ্তি ঘোষণা করে পাঁচ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *