সিরাজগঞ্জ সলঙ্গায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

[৩] সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন এড়ান্দহ গ্রামস্থ দক্ষিণপাড়া জামে মসজিদের সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০০(একশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

[৪] গ্রেফতারকৃত আসামী মোঃ মোবারক হোসেন(২৫), পিতা-মোঃ আবু সামা তালুকদার, সাং-এড়ান্দহ উত্তরপাড়া, থানা-সলঙ্গা, মোঃ শাহিন শেখ(২২), পিতা-মোঃ মজিবর রহমান, সাং-চরপাড়া, থানা-সিরাজগঞ্জ সদর, উভয় জেলা-সিরাজগঞ্জ।

[৫] প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

[৬] গ্রেফতারকৃত মাদক ব্যবসায়দের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *