সবজি বিক্রি করছেন আমিরের সহঅভিনেতা

করোনাভাইরাস মহামারি মানসিক, শারীরিক ও অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে অসংখ্য মানুষকে। এবার দেখা গেলো বলিউড সুপারস্টার আমির খানের ‘গুলাম’ ছবির সহঅভিনেতা জাভেদ হায়দার রাস্তায় সবজি বিক্রি করছেন। তার সবজি বিক্রির টিকটক ভিডিও ভাইরাল হয়েছে। জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’খ্যাত অভিনেত্রী ডলি বিন্দ্রা জাভেদের সবজি বিক্রির একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি লিখেছেন, করোনাভাইরাসের কারণে লকডাউনে কাজ হারিয়েছেন জাভেদ। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ক্রেতার কাছে সবজি বিক্রি করতে করতে ‘দুনিয়া ম্যায় রেহনা হ্যায়’ গানটিতে ঠোঁট মেলাচ্ছেন জাভেদ। ডলি ক্যাপশনে লিখেছেন, তিনি একজন অভিনেতা, আর আজ তাকে সবজি বিক্রি করতে হচ্ছে। আরেক টুইটে ডলি লিখেছেন, জাভেদ ‘বারবার’ (২০০৯) এবং টিভি সিরিজ ‘জিয়ান্নি অউর জুজু’-তে (২০১২) অভিনয় করেছেন।

জাভেদ অভিনীত সর্বশেষ হিন্দি ছবি ‘লাইফ কি অ্যায়সি কি ত্যায়সি’। ভিডিওটি দেখার পর নেটিজেনরা জাভেদের ইতিবাচকতার প্রশংসা করেছেন। অনেকেই বলছেন, এই দুঃসময়ে আশা না হারানোর উদাহরণ তৈরি করলেন জাভেদ।
সম্প্রতি আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’ ছবির সহঅভিনেতা সোলাঙ্কি দিবাকরকে রাস্তায় ফল বিক্রি করতে দেখা যায়। করোনাকালে সিনেমার কাজ নেই বলে অর্থ সংকটে পড়ে ফল বিক্রি করছেন তিনি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *