শুভ সূচনায় ম্যানসিটির রেকর্ড

লীগ শিরোপা পুনরুদ্ধারের মিশনের শুরুটা বেশ কঠিন ছিল ম্যানচেস্টার সিটির। গত মৌসুমে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সঙ্গে দুইবারের দেখাতেই হেরেছিল পেপ গার্দিওলার দল। নিজেদের মাঠে ২-০ গোলে আর ফিরতি পর্বে প্রতিপক্ষের মাঠে হেরেছিল ৩-২ ব্যবধানে। নতুন মৌসুমটা সিটিজেনরা শুরু করেছে উলভারহ্যাম্পটনের মাঠে। এবার আর সিটিজেনদের বিপক্ষে পেরে ওঠেনি উলভসরা। সোমবার রাতে উলভসকে ৩-১ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে ম্যানচেস্টারের আকাশী-নীলরা। এ জয়ে গড়েছে রেকর্ড। টানা ১০ বার জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগ শুরু করা একমাত্র দল ম্যানসিটি।

গত মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লীগের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা কেভিন ডি ব্রুইনার গোলে লিড নেয় সিটিজেনরা।
২০তম মিনিটে এই বেলজিক মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। সফল স্পটকিক থেকে সফরকারীদের এগিয়ে দেন ডি ব্রুইনা। ৩২তম মিনিটে রাহিম স্টার্লিংয়ের বাড়ানো বলে ব্যবধান বাড়ান তরুণ ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেন।

গত মৌসুমে উলভসের মাঠে প্রথমে দুই গোল দিয়ে পরে তিন গোল হজম করে হার নিয়ে মাঠ ছাড়ে। এবারো তেমন কিছুরই ইঙ্গিত দিচ্ছিল স্বাগতিকরা। তবে বিরতির পর প্রথম পাঁচ মিনিটে তিনটি গোলের সুযোগ হাতছাড়া করে উলভসরা। ৭৮ মিনিটে ব্যবধান কমানো গোলটি করেন মেক্সিকান ফরোয়ার্ড রাউল হিমিনেস।

ম্যাচের যোগ করা সময়ে স্কোরলাইন ৩-১ করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *