শাবিপ্রবি লোকপ্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থীদের নিয়ে প্রথম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) ৪৩ সদস্যের পূর্ণাঙ্গ এ কমিটি গঠন করা হয়।
এর আগে গত (৭ জানুয়ারি) জিন্দাবাজার ফুড প্যালেসে অনুষ্ঠিত সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে তিন সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছিল।

কমিটিতে বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলামকে সভাপতি এবং সাবেক শিক্ষার্থী ও বেসিক ব্যাংকের এক্সিকিউটিভ ম্যানেজার সামশ্ মো. জাবেদ সুফিয়ানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

নতুন এ কমিটিতে সহ-সভাপতি পদে কালী রতন চাকমা, চমক চন্দ, হারুন উদ্দিন মামুন, দেওয়ান সাহেদ চৌধুরী তপু, সানিয়া নাসরিন সানজিদা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহাদাত হোসেন চৌধুরী শিশির, শারমিন বেগম, আবির হাসান, কোষাধ্যক্ষ পদে বিভাগের সহকারী অধ্যাপক মো. মোস্তফা কামাল, সহ-কোষাধ্যক্ষ পদে সুমন্ত আচার্য্য, দপ্তর সম্পাদক পদে খুশনুর রুবাইয়াত মৌমিতা, সহ-দপ্তর সম্পাদক পদে আসিফ আজিজ, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে জোবাইদা গুলশান আরা, সহ-সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মৌসুমি দে মৌ, জন সংযোগ সম্পাদক পদে মো. মেহেদী হাসান, সহ-জন সংযোগ সম্পাদক পদে তাহমিনা ফেরদৌস তান্নি।

সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে পুলক কান্তি চক্রবর্তী, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে মো. ফখরুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে জন ওয়াহেদ রানা, সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে নুরুল আমিন, প্রকাশনা সম্পাদক পদে গাজী সাদেক, সহ-প্রকাশনা সম্পাদক পদে জিয়াউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে মাহমুদুল হক সৌরভ, দুলাল আহমেদ, মোস্তাক আহমেদ মিয়াজি, শরীফুল ইসলাম বুলবুল, এমদাদুল হক শরীফ মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য পদে চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনী, রূম্পা দাশ, মো. আনিসুর রহমান, শুভাংশু সোম মহান, ইমরান আহমেদ,মাসুদুল আলম তানিম, গোলাম রসুল পাবেল, পূর্ণান্দু দেব, রাফিউল ইসলাম চৌধুরী, সেতু বড়ুয়া, রাশেদ নুর, ইসলাম উদ্দিন, তপন সরকার রাজ, নাদিম মিয়া মনোনীত হয়েছেন।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সহযোগী অধ্যাপক মো. সামিউল ইসলাম বলেন, নতুন এই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে সবার মধ্যে একটি সৌহার্দপূর্ণ ও সহযোগিতামূলক সম্পর্ক তৈরি হবে। আশা করি বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ব, ঐক্য ও দৃঢ়তার মেলবন্ধনে নতুন একটি রূপ পাবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *