মামুনুল কান্ড মামলায় জাতীয় পার্টি নেতাদের মুক্তি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসাের্টে মামুনুল কান্ড মামলায় জাতিয় পার্টি নেতাদের জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট। সােনারগাঁ উপজেলা জাতীপার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ ২০ জন জামিনে মুক্তি পান।

[৩] বুধবার (১ সেপ্টেম্বর) জামিন সংক্রান্ত আবেদনের শুনানি শেষে মহামান্য হাইকোর্টের বিচারপতি হাবিবুল গনি এবং বিচারপতি মােঃ রিয়াজ উদ্দিন খান কর্তৃক গঠিত বেঞ্চ এই জা আবেদন মঞ্জুর করেন।

[৪] এর ফলে রয়েল রিসাের্টের আলােচিত হেফাজত কান্ডে পুলিশ বাদী হয়ে করা সােনারগাঁ থানার দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন সােনারগাঁ উপজেলা জাতীয় পার্টির এই ২০ জন নেতা কর্মী।

[৫] তাদের পক্ষে আদালতে শুনানি করেন, এডভােকেট জেড আই খান পান্না, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, সুপ্রিম কোর্ট বার এসােসিয়েশনের সাধারণ সম্পাদক এডভােকেট কাজল ও এডভােকেট মাহবুবুর রহমান খান।

[৬] হেফাজতকান্ডে ভাঙচুর ও নাশকতার মামলায় জামিন পাওয়াদের মধ্যে রয়েছেন, সােনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, সহ সভাপতি মুক্তার হােসেন, পিরােজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আলমগীর কবির মেম্বার, জাতীয় পার্টি নেতা ফজলুল হক মাস্টার, শহীদ সরকার, মান্নান মেম্বার, রাসেল, ওমর ফারুক টিটু, মােঃ আব্দুল্লাহসহ ২০ নেতাকর্মী।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *