ভাবনার অলৌকিক ক্ষমতা!

মধুপুরের জঙ্গলের মধ্যে অর্পিতা নামের একটি মেয়ের বসবাস। একটু এলোমেলো চুল তার, স্বভাবও তাই, এমনকি জীবনটাও। বাবা-মা আলাদা থাকে, থাকে সেও অনেকটা আলাদা। এমন গভীর জঙ্গলে কী করে থাকে অর্পিতা? প্রশ্ন জাগতেই পারে পাঠকের মনে। প্রশ্নের উত্তর জানতেই বণিক বার্তা থেকে যোগাযোগ করা হলে নিজের চরিত্র অর্পিতার গল্পটি বললেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তিনি জানালেন, অর্পিতা হলো এমন একটি মেয়ে যে কি না খুব সচেতনভাবে ভবিষ্যদ্বাণী করতে পারে। পাখিদের সঙ্গে তার গল্প চলে, জঙ্গল থেকে শুরু হয়ে জঙ্গলেই শেষ তার গল্প।

এদিকে নির্মাতা অনিমেষ আইচের সঙ্গে কথা বলে জানা যায়, একটানা ২০ দিন শুটিং করে টাঙ্গাইল মধুপুরের একটি গভীর জঙ্গল থেকে পুরো টিম ফিরে এসেছে ঢাকায়। আরো বাকি আছে চারদিন শুটিং।

মূল গল্পটি আসলে কী এমন প্রশ্নে অনিমেষ আইচ উত্তর দিলেন, গভীর জঙ্গলের ভেতরে থাকা একটি গেস্ট হাউজকে কেন্দ্র করে পুরো গল্প। বলা চলে বিশ্বাস ও অবিশ্বাসের। ভূত ব্যাপারটাই তো হচ্ছে এমন। তবে অনেকটা সামাজিকভাবেই দেখানোর চেষ্টা করা হয়েছে।

বিটিভির জন্য নির্মিত এ ধারাবাহিক নাটকের নাম ‘এখানে কেউ থাকে না’। বর্তমানে ৩০ পর্ব ধারণ চলছে। এতে আরো অভিনয় করেছেন মামুনুর রশিদ, শহিদুজ্জামান সেলিম, রওনক হাসান, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, রোজী সিদ্দিকি, অরুণা বিশ্বাস, জেনি, জিতু আহসান, ফারুখ আহমেদ, নীলাঞ্জনা নীলাসহ আরো অনেকে। ধারাবাহিকটির ৩০ পর্বের দৃশ্যধারণ শেষ হলেই প্রচার শুরু হবে বিটিভিতে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *