বিপাকে সোনাক্ষী

বিপাকে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে জারি হল জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা। সামনে এল এমনই খবর।কী এমন করলেন শত্রুঘ্ন সিনহার কন্যা? জানা গিয়েছে, দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল সোনাক্ষীর। যে শোয়ে হাজির হওয়ার জন্য ৩৭ লক্ষ টাকাও নিয়েছিলেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে সেই অনুষ্ঠানে পৌঁছাননি তিনি। শোয়ের আয়োজকরা অর্থ ফেরত চাইলে নাকি তা ফেরত দিতেও অস্বীকার করেন সোনাক্ষীর ম্যানেজার। আর তাতেই তৈরি হয় যাবতীয় জটিলতা। দিল্লিতে একটি ইভেন্টের আয়োজন করেছিলেন প্রমোদ শর্মা।
কিন্তু শেষ মুহূর্তে সোনাক্ষীর ম্যানেজার জানান, সেই ইভেন্টে যোগ দিতে পারবেন না অভিনেত্রী। স্বাভাবিকভাবেই তাই অভিনেত্রীকে দেওয়া ৩৭ লক্ষ টাকা ফেরত চান প্রমোদবাবু। কিন্তু তা দিতে অস্বীকার করেন ম্যানেজার। প্রমোদ শর্মার দাবি, একবার নয়, একাধিকবার তিনি টাকা ফেরত চেয়েছেন। কিন্তু তা দিতে রাজি হননি ওই ম্যানেজার। এরপরই পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন প্রমোদবাবু। মোরাদাবাদে সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন তিনি। জানা গিয়েছে, ইতিমধ্যেই এই মামলায় বয়ান রেকর্ডের জন্য মোরাদাবাদে পৌঁছেছিলেন সোনাক্ষী। তবে তিনি আদালতে লাগাতার হাজিরা এড়িয়ে যাচ্ছিলেন। আর সেই কারণেই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। এই নির্দেশের পর তাই বিপাকে সোনাক্ষী।

শীঘ্রই শত্রুঘ্নতনয়াকে দেখা যাবে হরর-কমেডি ছবি ‘ককুদা’য়। ছবিতে অভিনয় করছেন রীতেশ দেশমুখ এবং সাবিক সালিম। শেষবার ‘ভূজ’ ছবিতে অজয় দেবগণের বিপরীতে দেখা গিয়েছিল সোনাক্ষীকে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *