বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

গত বৃহস্পতিবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক বাদি হয়ে রাজধানীর শাহবাগ থানার মামলাটি করেন। এছাড়া তারেক রহমানের সহযোগিদের (অজ্ঞাতনামা) আসামামি করা হয়েছে।

[৩] মামলার এজাহারে বলা হয়েছে, দেশের স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে তারেক রহমান জাতির জনককে নিয়ে অসত্য, মনগড়া ও বিভ্রান্তিকর অপপ্রচার চালিয়েছেন। এতে জনমনে বিভ্রান্তি তৈরি হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে তারেক ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

[৪] এজাহারে আরও বলা হয়েছে, বাদি তার পাঁচ বন্ধুকে নিয়ে টিএসসিতে বসে ছিলেন। এ সময় তার ব্যবহৃত মুঠোফোনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে দেওয়া তারেক রহমানের বক্তব্যের লিংক আসে। ওই বক্তব্যে তিনি জিয়াউর রহমানকে বাংলাদেশি জাতীয়তাবাদের জাতির পিতা বলে উল্লেখ করেন।
[১] মানুষের জন্য ফাউন্ডেশন’র জরিপ মতে, করোনা সংকটকালে বাংলাদেশে নারী সহিংসতা বেড়েছে ≣ [১] পাবনার ভাঙ্গুড়ায় শিক্ষকের আত্মহত্যা! ≣ পানিতে পাউডার দুধ মিশিয়ে হচ্ছে পাস্তুরিত তরল দুধ

[৫] জাহিদুল ইসলাম জানান, তারেক রহমান লন্ডনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নিয়ে মিথ্যা বক্তব্য দিয়েছে, মিথ্যাচার করেছে তা ইতিহাসকে মুছে ফেলার ষড়যন্ত্র। তিনি ইতিহাসকে কলঙ্কিত করতে চাইছেন। এ ইতিহাসকে রক্ষার দায়িত্ব আমাদের। আমরা কখনো চাই না ইতিহাস বিকৃতি ঘটুক। বাংলাদেশের জনগণ চায় এ ধরনের মিথ্যাচারের কারণে তার সর্বোচ্চ শাস্তি হোক। জনমনে বিভ্রান্তি তৈরির মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর জন্য এই বক্তব্য দেওয়া হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *