বরগুনার বামনায় মাটির নিচ থেকে দেড় কোটি মূল্যের ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার

বরগুনার বামনা উপজেলা থেকে চিহ্নিত এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী। এ সময় ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

[৩] আটক হওয়া নজরুল ইসলাম (৪৩) বামনা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব সফিপুর গ্রামের হাশেম শিকদারের ছেলে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

[৪] র‌্যাব সূত্রে জানা যায়, বিপুল ইয়াবার চালেনের গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাতে বামনার শফিপুর গ্রামে অভিযান চালানো হয়। এরপর মাদক কারবারি নজরুল ইসলামের বাড়িতে কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে রান্না ঘরের মেঝের মাটির নিচ থেকে ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি ৪৪ লাখ টাকা। এ সময় মাদক কারবারি নজরুল ইসলামকে আটক করা হয়। তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি জব্দ করা হয়। আটক নজরুল ইসলামের বিরুদ্ধে বামনা থানায় মামলা করা হয়েছে।

[৫] এ বিষয়ে র‌্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই। চিহ্নিত মাদক কারবারি নজরুল ইসলামে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে বামনা থানায় হস্তান্তর করা হয়েছে

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *