পাবনা-৪ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

[২] পাবনায় -৪ আসনে শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। কিছুটা সামাজিক দূরত্ব বজাই রেখে সারিবদ্ধভাবে ভোটাররা লাইনে দাঁড়িয়ে স্বাচ্ছন্দে ভোট দিচ্ছেন। তবে বৃষ্টি না হলে বেশিরভাগ ভোটার ভোট কেন্দ্রে আসবেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

[৩] ভোটকেন্দ্রে গিয়ে দেখা গেছে, নারী ও পুরুষ ভোটাররা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে আছেন। তারা নিরাপদে ভোটকেন্দ্রে এসেছেন।

[৪] ভোট দিতে আসা আলতাফ প্রামাণিক, জাহাঙ্গীর ফারাচি, রনজু আহমেদ, শিমুল হোসেনসহ অন্যরা জানান, কেন্দ্রে আসতে তাদের কেউ বাধা দেননি। আবার ভোটকেন্দ্রে তাদেরে ভোট তারা নিজেরাই ইচ্ছেমত প্রার্থীকে দিতে পেরেছেন।
সংকট স্বীকার না করার অর্থ আপনি আসলে সংকটের সমাধানই চান না ≣ [১] আপনার বাসায় করোনা রোগী আছে বলে বাসায় ঢুকতে চাইলে কল করুন পুলিশকে, জানালেন পুলিশ সুপার, মৌলভীবাজার ≣ [১] শান্তিরক্ষা মিশনে প্রথমবারের মত নাইটভিশন ৩টি এমআই-১৭১ হেলিকপ্টারসহ কন্টিনজেন্ট পাঠালো বিমান বাহিনী

[৫] তিলকপুর ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুস সোবহান জানান, তারা আগের দিন বিকেলেই ভোটকেন্দ্রে ব্যালট পেপার ছাড়া সব সরঞ্জামাদিসহ পৌছাঁন। ব্যালট পেপার পৌঁছানো হয়েছে শনিবার সকালে। ভোটগ্রহণ শুরুর প্রাক্কালে খালি বাক্স সব নির্বাচনী কর্মকর্তা ও পোলিং এজেন্টদের সামনে উন্মুক্ত করে দেখানো হয়। ভোটকেন্দ্রে যথেষ্ট নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। নির্বাচনী কাজে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসাররা তাদের দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারছেন।

[৬] রাজশাহীর অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান জানান, ভোটকেন্দ্রে পুলিশের পাশপাশি আনসার সদস্যরাও দায়িত্ব পালন করছেন। নির্বাচনী এলাকায় র‌্যাব-বিজিবি টহলের পাশপাশি নির্বাহী এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চলছে ভ্রাম্যমাণ আদালত। সামাজিক দূরত্ব মেনে ভোটকেন্দ্র লাইনে দাঁড়ানোর ব্যবস্থা করা হয়েছে। নির্বিঘ্নে ও নিশ্চিন্তে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *