ধরপাকড় করে সরকার পতন ঠেকানো যাবে না: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আরো বলেন, আমাদের আন্দোলন করার অভিজ্ঞতা আছে। আন্দোলন কখনো বৃথা যায় না। বিএনপি আন্দোলন করতে পারে, ২০১৩ সালে আন্দোলন দেখেছেন, সামনে এমন আন্দোলন দেখবেন আর সরকারের পক্ষে দাঁড়িয়ে কথা বলার সুযোগ থাকবে না।

[৩] গণতন্ত্র পুনরুদ্ধার ও খালদা জিয়ার মুক্তি একই সূত্রে গাঁথা। তাই তার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

[৪] গয়েশ্বর আরো বলেন, বেগম জিয়ার মুক্তির বিষয়ে বিএনপির যে চেষ্টা তা যেমন যথেষ্ট নয় তেমনি ক্ষমতাসীনদের ইচ্ছার উপরও নির্ভর করতে হচ্ছে।

[৫] তিনি বলেন, কেবল খালেদা জিয়াই আদালত থেকে জামিন পান না। খুনের আসামি, যাবজ্জীবনের আসামি, ফাঁসির আসামিও আদালত থেকে জামিন পাচ্ছে।

[৬] বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়া আন্দোলনের মধ্য দিয়ে নেত্রী হয়েছেন। সুতরাং তার মুক্তিও আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই হবে।
বিপ্লব পাল: করোনা মহামারি : দরকার বিজ্ঞান এবং বিজ্ঞানীদের ≣ [১] কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মুন্না গ্রুপের ৩ সহযোগী আটক ≣ [১] নেত্রকোনার কলমাকান্দায় সাংসদ মানু মজুমদারের অনুদানের চেক বিতরণ

[৭] বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে মহিলা দলের ৪৩তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্েয বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে এ কথা বলেন তিনি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *