দেড় কোটি টাকার অডি কিনলেন বাদশাহ

এবার অডির মালিক হলেন জনপ্রিয় র‍্যাপার বাদশাহ। কিউ এইট মডেলের ব্র্যান্ড নিউ গাড়িটির দাম ১ কোটি ২৩ লাখ রুপি। বাংলাদেশী মুদ্রায় এর পরিমাণ দাঁড়ায় ১ কোটি ৩৮ লাখ টাকা। অর্থাৎ, প্রায় দেড় কোটি। রোববার তিনি নতুন গাড়িটির পাশে দাঁড়িয়ে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবিতে গাড়ির পাশে লাল-কালো জ্যাকেটে বাদশাহকে দেখা যায়।

ছবির ক্যাপশনে ভারতের এ শিল্পী লিখেছেন, ‘গাড়িটা ঠিক আমার মতো, গতিশীল, স্পোর্টি ও ভার্সেটাইল। অডি এইটের সঙ্গে যাত্রা শুরু করার ব্যাপারে আমি খুব আগ্রহী।’ এর আগে থেকেই বাদশাহ একটি ল্যাম্বরগিনি, একটি মার্সিডিজ বেঞ্জ ও একটি রোলস রয়েসের মালিক। সে বিষয়টিতে ইঙ্গিত করে একজন কমেন্ট করেছেন, ‘স্যার আপনি আর কত গাড়ি কিনবেন?’ আরেকজন ভক্ত জানিয়েছেন তারও গাড়িটি রয়েছে এবং তিনি নিঃসন্দেহ যে বাদশাহ গাড়িটি পছন্দ করবেন।

বাদশাহ তার পোস্টে অডির ভারতীয় প্রধান বলবীর সিংকে ট্যাগ করেছিলেন। বলবীর তার অ্যাকাউন্টে বাদশাহর সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘অডি কিউ এইটের মতো একটি গাড়িই বাদশাহর পারফরম্যান্স এবং ভার্সেটিলিটির সঙ্গে মেলে।’ বাদশাহ সম্প্রতি কঙ্গনা রানাওয়াতের নতুন সিনেমা ধাকাড়ের জন্য একটি গান লিখেছেন এবং কম্পোজ করেছেন। গানের শিরোনাম ‘শি ইজ অন ফায়ার’।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *