ডিএমপি কমিশনারকে ঘুষের প্রস্তাব, যুগ্ম কমিশনারকে বদলির আবেদন

ইসমাঈল হুসাইন ইমু : [২] ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারকে ঘুষ গ্রহণের প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে যুগ্ম পুলিশ কমিশনার (লজিস্টিকস্) মো. ইমাম হোসেনের বিরুদ্ধে। তাকে বদলির সুপারিশ করা একটি আবেদনপত্রের মাধ্যমে বিষয়টি প্রকাশ পেয়েছে।

[৩] ইমাম হোসেনকে অন্যত্র বদলির জন্য ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম পুলিশ মহাপরির্শককে আবেদন জানিয়েছেন। তাকে দুর্নীতিপরায়ণ কর্মকর্তা হিসেবে আখ্যা দিয়ে এই আবেদন জানানো হয়।

[৪] আবেদনপত্রে ডিএমপি কমিশনার বলেছেন, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (লজিস্টিকস্) ইমাম হোসেন একজন দুর্নীতিপরায়ণ কর্মকর্তা। ডিএমপির বিভিন্ন কেনাকাটায় তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। তদুপরি তিনি ডিএমপির কেনাকাটায় স্বয়ং পুলিশ কমিশনারের নিকট পার্সেন্টেজ গ্রহণের প্রস্তাব উপস্থাপন করেছেন। ফলে উক্ত কর্মকর্তাকে ডিএমপিতে কর্মরত রাখা সমীচিন নয় মর্মে প্রতীয়মান হয়েছে।[৫] এমতাবস্থায়, যুগ্ম পুলিশ কমিশনার মো. ইমাম হোসেনকে জরুরি ভিত্তিতেত অন্যত্র বদলি করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো। গত ৩০ মে ডিএমপি সদর দফতরের প্যাডে আইজিপিকে এ চিঠি দেন ডিএমপি কমিশনার। চিঠির স্মারক নং- ডিএমপি (সঃদঃ)/প্রশাসন/এ-৫১-২০২০/১০০৮।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *