ট্রাম্প ও মেলানিয়া জানুয়ারিতেই গোপনে টিকা নিয়েছেন

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ও তার স্ত্রী হোয়াইট হাউজের শেষ দিনগুলোতে টিকা নিয়েছেন। তবে তারা কোন টিকা নিয়েছেন ও কয়টি ডোজ নিয়েছেন সেই বিষয়ে কিছু জানা যায়নি। সোমবার ট্রাম্পের এক উপদেষ্টা এই তথ্য জানান। সিএনএন

[৩] হোয়াইট হাউজে দায়িত্ব পালনের সময় কোভিড-১৯ এর তীব্রতা অনেকটাই খাটো করে দেখিয়েছেন সাবেক এই প্রেসিডেন্ট। এছাড়াও তিনি মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার মতো বিষয়কে তাচ্ছিল্য করেছেন। তবে গত রোববার ফ্লোরিডার অরল্যান্ডোতে রিপাবলিকান পার্টির এক সম্মেলনে সমর্থকদের টিকা নেওয়ার ব্যাপারে উৎসাহ দেন তিনি।

[৪] ট্রাম্প দাবি করেন, দ্রুত টিকা প্রস্তুত করার পিছনে সব থেকে বেশি ভূমিকা তারই। সবাইকে স্মরণ করে দিয়ে বলেন, করোনাভাইরাস যখন যুক্তরাষ্ট্রে আঘাত আনে তখন তিনিই ক্ষমতায় ছিলেন।
আমি গুণ্ডা-মাস্তান থেকে চেয়ারম্যান হয়েছি, লাকসামে মাহফিলে ইউপি চেয়ারম্যানের হামলা (ভিডিও) ≣ [১] মেজর (অব.) হাফিজ উদ্দিন বললেন, ভারতকে ছাড়াও দেশ স্বাধীন করতে পারতাম, তারা কৃতিত্ব নেয়ার জন্য যোগদান করে ≣ [১] ২৯ রানেই অলআউট ইংল্যান্ড; জয়ের লক্ষ্য ২০০ রান

[৫] গত বছরের ডিসেম্বরে হোয়াইট হাউসের এক কর্মকর্তার বরাত দিয়ে সিএনএনের একটি নিউজে বলা হয়েছিল, হোয়াইট হাউসের সবার জন্য টিকার সুপারিশ না করা পর্যন্ত ট্রাম্প টিকা নিবেন না।

[৬] যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস ডিসেম্বর মাসে লাইভে টিকা নিয়েছেন। এছাড়াও বারাক ওবামা, বিল ক্লিনটন এবং জর্জ ডব্লু বুশ ক্যামেরার সামনে টিকা নিয়েছেন। মানুষকে টিকা নেওয়ায় উৎসাহিত করতে তারা নিজেরা প্রকাশ্যে টিকা নেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *