জাপানি মায়ের আপিল শুনানি ৬ ফেব্রুয়ারি

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক ইমরান শরীফ ও জাপানি নাগরিক ডা. এরিকো নাকানোর দুই মেয়ে জেসমিন মালিকা ও লাইলা লিনাকে নিয়ে তাদের মায়ের পক্ষে নিয়মিত আপিল আবেদন (সিপি) করা হয়েছে। এ বিষয়ে আগামী ৬ ফেব্রুয়ারি সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানি অনুষ্ঠিত হবে। জাগো নিউজ

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বিষয়টি জানান অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির। তিনি বলেন, আমরা হাইকোর্টের পূর্ণাঙ্গ রায়টি হাতে পেয়েছি। রায় সংযুক্ত করে নিয়মিত আপিল (সিপি) দায়ের করেছি। এজন্য এই বিষয়ে শুনানিতে চূড়ান্ত সিদ্ধান্ত দেবে আপিল বিভাগের আদালত।

শিশির মনির আরও জানান, জাপানি মায়ের পক্ষে আইনজীবী হিসেবে থাকছেন ব্যারিস্টার আজমালুল হোসেন কিউসি, অ্যাডভোকেট আহসানুল করিম ও শিশির মনির নিজে।

এর আগে গত ২৩ জানুয়ারি সকালে আপিল বিভাগ ইমরান শরীফ ও ডা. এরিকো নাকানোর দুই মেয়েকে তাদের মায়ের সঙ্গে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত থাকার আদেশ দেন। তবে মায়ের কাছে থাকলেও প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টার মধ্যে যেকোনো সময় বাবা ইমরান শরীফ তাদের সঙ্গে দেখা করতে পারবেন।

জাপানি মায়ের আপিল শুনানি নিয়ে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি নুরুজ্জামান ননীর নেতৃত্বাধীন আপিল বিভাগের পাঁচ সদস্যের বিচারপতির বেঞ্চ এই আদেশ দেন।
ময়মনসিংহে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত ≣ [১] দিনে ভাঙ্গারির দোকানদার রাতে পেশাদার চোর, আটক ৩ ≣ শুভদীপ চন্দ: সম্পর্কে যেমন বিষ থাকে তেমনি মধু থাকে

আদালতে এদিন জাপানি মায়ের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার আজমালুল হোসেন কিউসি, অ্যাডভোকেট আহসানুল করিম। তাদের সহযোগিতা করেন অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির। ইমরান শরীফের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী ফিদা এম কামাল, অ্যাডভোকেট ফাওজিয়া করিম। তাদের সহযোগিতা করেন ব্যারিস্টার মারুফুল ইসলাম।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *