এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

[২] ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, এমসি কলেজে ছাত্রলীগ কর্তৃক যে ধর্ষণের ঘটনা ঘটেছে এবং তারই ধারাবাহিকতায় যে অব্যাহত অপকর্ম তারা চালিয়ে যাচ্ছে আমরা জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

[৩] তিনি বলেন, ধর্ষণের ঘটনায় সিলেট মহানগর ছাত্রদলের পক্ষ থেকে যে বিক্ষোভ মিছিলটি করা হয়েছিল তাতে পুলিশ কর্তৃক হামলা ও গুলি চালানো হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এই ধর্ষণের ঘটনার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

[৪] সোমবার সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে টিএসসি মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়।
[১] কমলগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ≣ [১] চৌগাছায় প্রথম শনাক্ত হওয়া স্কুলছাত্রের নানা ও নানিও করোনা পজেটিভ ≣ [১] চীনের সঙ্গে সীমান্ত নির্ধারিত নয়, আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত হবে: ভুটান

[৪] এসময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রফিকুল ইসলাম শ্রাবন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আমিনুর রহমান আমিন সহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের পাঁচ শতাধিক নেতাকর্মী।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *