আর্জেন্টাইন তারকা পাভোন জানালেন,আমি সড়ক দুর্ঘটনায় মারা যাইনি, বেঁচে আছি

আর্জেন্টাইন ফুটবল তারকা ক্রিস্তিয়ান পাভোনের সময়টা ভালো যাচ্ছে না। গত মার্চে ধর্ষণের অভিযোগ উঠেছিল পাভোনের বিরুদ্ধে। এরপর হঠাৎ করেই সংবাদ প্রকাশ হয় মারা গেছেন পাভোন। রীতিমত সংবাদটি ভাইরাল হয়ে যায়। শেষ পর্যন্ত সামাজিক মাধ্যমে নিজের ছবি আপলোড দিয়ে গুজব উড়িয়ে জানালেন তিনি বেঁচে আছেন।

[৩] ২০১৭ সালে আর্জেন্টিনার জাতীয় দলে ঢুকেছিলেন পাভোন। অভিষেকেই অসাধারণ পারফরম্যান্স উপহার দেওয়ায় তাকে ‘গোপন অস্ত্র’ বলেই ঘোষণা দিয়েছিলেন তৎকালীন আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি। কিন্তু সে ধারা তিনি ধরে রাখতে পারেননি। শেষ পর্যন্ত তিনি জাতীয় দল থেকে বাদ পরে যান। এমনকি ছন্দ হারানোয় জায়গা হয়নি বোকা জুনিয়র্সেও। পরে ধারে এলএ গ্যালাক্সিতে খেলেন গত মৌসুমে।

[৪] অবশ্য চলতি মৌসুমে বোকাতে ফিরেছেন পাভোন। আর এখানেই যতো বিপত্তি। হুট করে সংবাদ ছাড়িয়ে পরে এমএলএস থেকে ফেরার সময় আমেরিকা থেকে মেক্সিকো আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনি। পরবর্তীতে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় এ সংবাদ।
[১] সুনামগঞ্জে মৎস্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৬ কোটি ৪৩ লাখ টাকা ব্যয়ে চলছে বিল খনন ≣ আবুর ৫০ পদের অন্যরকম চায়ের দোকান ≣ [১] সিরিজের প্রথম টেস্টে শ্রীলঙ্কার বিরুদ্ধে বুধবার মাঠে নামছে বাংলাদেশ

[৫] পরে ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে বেঁচে থাকার প্রমাণ দিতে হয় পাভোনকে। এসব ভুয়া খবরে খুবই বিরক্ত পাভোন। তিনি লিখেছেন, ‘ওদের কোনো কাÐজ্ঞান নেই? যাও তোমরা নিজেদের চরকায় তেল দাও। অন্যদের পেছনে লেগো না।-

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *