অনেক আমলাই আওয়ামী লীগার সেজেছেন, এটা দেশের জন্য অশনি সংকেত: অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী

প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য বিষয়ক এই উপদেষ্টা আরও বলেন, আমলাদের নির্দিষ্ট সীমারেখার মধ্যেই থাকা উচিত, রাজনৈতিক বক্তব্য না দিয়ে নিজ দায়িত্বে মনোযোগী হওয়া জরুরি। তারা এখন নিজ দায়িত্ব পালন না করে ঘণ্টার পর ঘণ্টা বক্তৃতা করে বেড়ানÑ আওয়ামী লীগ এটা-ওটা করেছে, আওয়ামী লীগের এটা-ওটা ভালো। এসব বলা তো তাদের কাজ নয়। তারা নিজের কাজ করছেন না ঠিকমতো, যার ফলে দেশ, জাতি ও গণতন্ত্রের ক্ষতি হবে। এজন্যই আমি আমলাদের সতর্ক করেছি।

[৩] তিনি বলেন, আমলাদের অধিকাংশই ছাত্রজীবনে হয় ছাত্রশিবির অথবা অন্য কিছু করেছেন। অথচ তারা এখন হঠাৎ করে বর্তমান সরকারকে খুশি করার জন্য মুক্তিযুদ্ধের পক্ষে লম্বা লম্বা বক্তৃতা দিয়ে বেড়ান।

[৪] অধ্যাপক মোদাচ্ছের বলেন, একজন সচিবের দায়িত্ব মন্ত্রীকে সাহায্য করা, রাজনীতি করা নয়। আমলারা কী কাজ করবেনÑ তার পরিষ্কার বিধান আছে। কিন্তু অনেক আমলাই সে বিধান মানছেন না। তারা তো কোনো সময় আওয়ামী লীগ করতেন না।
[১] বগুড়ার নন্দীগ্রামে শাটারগান ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার ≣ [১] ৭ মার্চকে ‘জাতীয় ঐতিহাসিক দিবস’ হিসেবে ঘোষণায় সম্মতি দিয়েছে মন্ত্রিসভা ≣ [১] নতুন বউয়ের বেশে গওহর খান, বিয়ের ছবি ভাইরাল

[৫] করোনাকালে মারা যাওয়া ৩১ কর্মকর্তাকে প্রধানমন্ত্রী আর্থিক সহায়তা দিয়েছেন। তাদের মধ্যে ৩০ জনই আমলা, একজন মাত্র চিকিৎসক। অথচ সর্বোচ্চসংখ্যক চিকিৎসক মারা গেছেন করোনাকালে।

[৬] তিনি বলেন, একসময় বাসদ ছাত্রলীগ গালাগালি করতো বঙ্গবন্ধুকে। তারা এখন বাসদ বাদ দিয়ে ছাত্রলীগ সেজে বঙ্গবন্ধুর নেতৃত্বের প্রশংসা করছে আর দেশের বারোটা বাজাচ্ছেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *